শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
বেনাপোলে সাড়ে ২৯ হাজার মার্কিন ডলারসহ ২ ভারতীয় নাগরিক আটক

বেনাপোলে সাড়ে ২৯ হাজার মার্কিন ডলারসহ ২ ভারতীয় নাগরিক আটক

মতিহার বার্তা ডেস্ক : বেনাপোলে পৃথক অভিযানে ২৯ হাজার ৬শ’ মার্কিন ডলারসহ ২ ভারতীয় নাগরিককে আটক করেছে বিজিবি।

আটক ব্যক্তিরা হচ্ছে অশোক বিশ্বাস (৫৫) ভারতের উত্তর ২৪ পরগনা জেলার গাইঘাটা থানার দেবীপুর গ্রামের জিতেন্দ্র নাথের ছেলে ও রাকেশ মন্ডল (৪৫) একই জেলার  দত্তপুকুর থানার সুরাখালি গ্রামের গোলাম মন্ডলের ছেলে।

 বিজিবি জানায়, বৃহস্পতিবার বিকেলে রাকেশ মন্ডল কে আমড়া খালি এলাকা থেকে ২৫ হাজার মার্কিন ডলার সহ আটক করে বিজিবি।

বৃহস্পতিবার রাতে ফের আমড়াখালি এলাকা থেকে বিজিবি অশোক বিশ্বাসকে আটক করে ৪ হাজার ৬শ’ আমেরিকান ডলার সহ।

যশোর ৪৯ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল মো. সেলিম রেজা জানান ভারত থেকে বিপুল পরিমান ডলার পাচার হয়ে ঢাকায় যাচ্ছে এমন ধরনের গোপন সংবাদ পেয়ে বিজিবি সদস্যরা আমড়াখালি এলাকায় পৃথক অভিযান চালিয়ে অশোক বিশ্বাসকে আটক করা হয় ৪ হাজার ৬শ’ আমেরিকান ডলার সহ এর আগে রাকেশ মন্ডল ৪৫ কে আটক করা হয় ২৫ হাজার মার্কিন ডলার সহ।  উভয়ের বিরুদ্ধে মামলা দিয়ে বেনাপোল পোর্ট থানায় সোপর্দ করা হয়েছে।

তবে দু জনই বিজিবির কাছে স্বীকার করেছে , তারা দীর্ঘদিন ধরে ভারত থেকে বিপুল পরিমান মার্কিন ডলার পাচার করে ঢাকায় পৌছে দিয়ে আসছিল। দুজনই আšতর্জাতিক মুদ্রা পাচারকারি দলে সদস্য বলে বিজিবি জানায়।

মতিহার বার্তা ডট কম  ১৪ মেপ্টেম্বর ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply