শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
বন্দুক যুদ্ধে কুষ্টিয়ায় মাদক ব্যবসায়ী নিহত

বন্দুক যুদ্ধে কুষ্টিয়ায় মাদক ব্যবসায়ী নিহত

মতিহার বার্তা ডেস্ক : কুষ্টিয়ায় গোলাগুলিতে কুষ্টিয়া সদর উপজেলার মোল্লাতেঘরিয়া ক্যানালপাড়ার সুজন (৩০) নামের এক মাদক কারবারি নিহত হয়েছে। পুলিশ ঘটনাস্থল থেকে ১ টি বিদেশি পিস্তল, ১ রাউন্ড গুলি, ৫০ বোতল ফেন্সিডিল, ও ৩০০ পিস ইয়াবা উদ্ধার করেছে। এঘটনায় ৪ পুলিশ সদস্য আহত হয়েছে বলে দাবি পুলিশের ।

কুষ্টিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসির উদ্দিন জানান, শুক্রবার রাত আনুমানিক ১.৩০ মিনিটের সময় আমাদের কাছে খবর আসে সদর উপজেলা মোল্লাতেঘরিয়া ক্যানালপাড়া এলাকায় দু দল মাদক ব্যবসায়ীর মধ্যে গোলাগুলি চলছে।

 আমি ও আমার সঙ্গীয় ফোর্সসহ দ্রুত ঘটনাস্থলে পৌছালে মাদক কারবারিরা পুলিশের উপস্থিতি টের পেয়ে পুলিশের উপর গুলি বর্ষণ করতে থাকে। আত্মরক্ষায় পুলিশ ও পাল্টা গুলি চালায়। একপর্যায়ে এলাকাবাসী এগিয়ে আসলে মাদক কারবারিরা পিছু হটে পুকুরে লাফ দিয়ে পালিয়ে যায়।

পুলিশ ঘটনাস্থল তল্লাশি করে একজনকে পড়ে থাকতে দেখে তাকে উদ্ধার করে ২৫০ শয্যা বিশিষ্ট কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক মাদক ব্যবসায়ীকে মৃত ঘোষণা করেন। এ সময় পুলিশ ঘটনাস্থল থেকে ১ টি বিদেশি পিস্তল, ১ রাউন্ড গুলি, ৫০ বোতল ফেন্সিডিল, ও ৩০০ পিস ইয়াবা উদ্ধার করে ।

এ ঘটনায় পুলিশের এস আই মোস্তাফিজুর রহমান, এ এস আই তানভির আহম্মেদ, কনস্টেবল শফিকুলসহ ৪ পুলিশ সদস্য আহত হয়েছে। স্থানীয়দের বরাত দিয়ে নিহতের নাম সুজন বলে জানা যায়। নিহত সুজনের নামে কুষ্টিয়া মডেল থানায় মাদক সহ বেশ কয়েকটি মামলা রয়েছে। নিহত সুজন মালিথা (৩০) সদর উপজেলার টাকিমারা গ্রামের ইসমাইল মালিথার পুত্র।

উল্লেখ্য, সম্প্রতি সময়ে কুষ্টিয়ার পুলিশ সুপার এস এম তানভীর আরাফাত (পিপিএম)বার এর নির্দেশনায় মডেল থানার ভারগ্রাপ্ত কর্মকর্তা নাসির উদ্দিন এর নেতৃত্বে কুষ্টিয়া জেলা জুড়ে মাদক, সন্ত্রাসী, কিশোর গ্যাং ও অপরাধ সহ বিভিন্ন অপারাধমূলক কর্মকান্ডের বিরুদ্ধে নিরলসভাবে কাজ করে যাচ্ছে।

মতিহার বার্তা ডট কম  ১৪ মেপ্টেম্বর ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply