শিরোনাম :
ফ্রিজ়ে রাখা দুধ গরম করলেই ছানা হয়ে যায়! ফেলে না দিয়ে বানিয়ে ফেলুন নতুন ৫ খাবার গোপন করেছিলেন বিয়ে, প্রেমে পড়েছিলেন সহ-অভিনেত্রীর, বহুকামিতা নিয়ে প্রচারে থাকেন বলি নায়িকা ‘আল্লার কাছে পাঠিয়ে দেব’, ইজ়রায়েলের প্রধানমন্ত্রী নেতানিয়াহুকে তুরস্কের প্রেসিডেন্ট এর্ডোগানের বার্তা রাশিয়ার পরে এ বার আইএসের হানা গৃহযুদ্ধ দীর্ণ সিরিয়ায়, বিস্ফোরণ, গুলিতে নিহত অন্তত ১১ রুয়েটের সাবেক ভিসি ও রেজিস্টারের বিরুদ্ধে মামলা করলো দুদক পাকিস্তানে আত্মঘাতী হামলায় মৃত ৬ বিশ্বসুন্দরীমঞ্চে এই প্রথম মুসলিমবিশ্বের প্রতিনিধি… দেখে নিন আপনি বুদ্ধিমান কী না! দাঁত ব্রাশ করতে গিয়ে পানিতে ডুবে ভাই-বোনের মৃত্যু কাজে যাওয়ার পথে অ্যাম্বুলেন্সের ধাক্কায় নির্মাণ শ্রমিকের মৃত্যু
ওসি-এসআইকে কোপানোর ঘটনায় সন্ত্রাসী মুসার মা ও ৩ বোন শ্রীঘরে

ওসি-এসআইকে কোপানোর ঘটনায় সন্ত্রাসী মুসার মা ও ৩ বোন শ্রীঘরে

মতিহার বার্তা ডেস্ক : নবীগঞ্জ থানার ওসি (তদন্ত) ও এসআইকে কুপিয়ে জখমের ঘটনায় তালিকাভুক্ত সন্ত্রাসী এবং উপজেলা ছাত্রলীগের সাবেক সহ সভাপতি শাহ সোহান আহমেদ মুসার মা এবং ৩ বোনকে আটক করেছে পুলিশ।

গত বৃহস্পতিবার সন্ধায় ঘটনার সময় ঘটনাস্থল থেকে ৪ জনকে গ্রেফতার করা হয়। কিন্তু মুসাকে গ্রেফতার করতে পারেনি। গ্রেফতারকৃতরা হলেন- মুসার মা শামছুন্নাহার (৫০), বোন মৌসুমী আক্তার (২৬), শাম্মী আক্তার (২২) ও তন্নী আক্তার (১৯)। এ সময় মুসার বাড়ি থেকে একটি প্রাইভেটকার ও একটি মোটরসাইকেল জব্দ করা হয়।

 শুক্রবার দুপুরে হামরার ঘটনায় এসআই ফিরোজ বাদী হয়ে নবীগঞ্জ থানায় ১৫ জনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাত আরো ৭-৮ জনকে আসামি করে পুলিশ অ্যাসল্ট মামলা দায়ের করেন। মামলাটি রেকর্ড হওয়ার পর মামলাটি তদন্তের দায়িত্ব প্রদান করা হয় এসআই সামছুল ইসলামকে। এর আগে শুক্রবার সকালে সন্ত্রাসী মুসার গ্রেফতার পূর্বক শাস্তির দাবীতে নবীগঞ্জ-আউশকান্দি সড়কের সিএনজি স্ট্যান্ড এর শ্রমিকদের ব্যানারে নবীগঞ্জ শহরের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। এ সময় বক্তারা মুসা কর্তৃক সিএনজি শ্রমিক ফজলুর উপর সন্ত্রাসী হামলাসহ বিভিন্ন অপরাধমূলক কর্মকান্ডের ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান।

নবীগঞ্জ ওসি মো. ইকবাল হোসেন জানান, দুই পুলিশ কর্মকর্তাকে কুপিয়ে জখমের ঘটনায় জড়িত থাকায় বৃহস্পতিবার রাতেই তাদেরকে আটকের পর রাতে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। শীর্ষ সন্ত্রাসী মুছাকে গ্রেফতারে রাতভর চিরুনী অভিযান পরিচালনা করে পুলিশ। মুসাকে ধরতে এই অভিযান অব্যাহত থাকবে বলেও জানান তিনি। তিনি আরো জানান, সন্ত্রাসী মুসার আক্রমণে পুলিশের দুই কর্মকর্তা আহত হওয়ার ঘটনা জানতে পেরে হবিগঞ্জের পুলিশ সুপার মোহাম্মদ উল্যা গত বৃহস্পতিবার রাতে নবীগঞ্জে ঘটনাস্থল পরিদর্শন করেন। আহত এসআই ফখরুজ্জামানের অবস্থা উন্নতি হলেও এখনো ওসি (তদন্ত) উত্তম কুমার দাশ সিলেট এম এ জি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছেন। তারও অবস্থার উন্নতি হচ্ছে।

উল্লেখ্য, গত বৃহস্পতিবার সন্ধ্যায় পুলিশের তালিকাভুক্ত সন্ত্রাসী মুসাকে ধরতে শহরের সালামতপুর এলাকায় ব্র্যাক অফিসের কাছে তার দোকানে যান নবীগঞ্জ থানার ওসি (তদন্ত) উত্তম কুমার ও এসআই ফখরুজ্জামান। তখন মুসা দোকান থেকে বেরিয়ে দুই পুলিশ কর্মকর্তাকে এলোপাতাড়ি কুপিয়ে সেখান থেকে পালিয়ে যান।

মতিহার বার্তা ডট কম  ১৪ মেপ্টেম্বর ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply