শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
গুজরাতের লোকালয়ে ঘুরে বেড়াচ্ছে সিংহের দল!

গুজরাতের লোকালয়ে ঘুরে বেড়াচ্ছে সিংহের দল!

মতিহার বার্তা ডেস্ক : গুজরাতের এক আবাসন এলাকায় ঘুরে বেড়াচ্ছে একদল সিংহ। এমনই এক ভিডিও সামনে এল। যে ভাবে রাস্তায় কুকুরের দলকে ঘুরে বেড়াতে দেখা যায় এ যেন তেমনই। শুধু কুকুরের জায়গায় বনের রাজা ঘুরে বেড়াচ্ছে। টুইটারে পোস্ট হওয়া এই গা ছমছমে ভিডিওটি ইতিমধ্যেই ভাইরাল হয়েছে।

আনন্দ বন্দ্যোপাধ্যায় নামে এক ব্যক্তি তাঁর টুইটার হ্যান্ডলে এক মিনিট ৪৬ সেকেন্ডের একটি ভিডিয়ো পোস্ট করেছেন। ভিডিয়োটিতে দেখা যাচ্ছে, বৃষ্টির রাতে রাস্তায় এক দল সিংহ ঘুরে বেড়াচ্ছে। ভিডিওতে অন্তত সাতটি সিংহকে দেখা যাচ্ছে। তার রাস্তার এ প্রান্ত থেকে ও প্রান্ত পর্যন্ত টহল দিচ্ছে।

ভিডিওটিতে দেখা যাচ্ছে, রাস্তার আলো জ্বলছে, রাস্তার ধারে কয়েকটি গাড়ি দাঁড়িয়ে আছে। কিন্তু কোনও মানুষজন দেখা যাচ্ছে না। যিনি ভিডিওটি রেকর্ড করেছেন, তিনিও বাড়ির মধ্যে থেকেই ক্যামেরায় ভিডিও রেকর্ড করেছেন। শুধু তিনিই নন, অনেকেই এই ঘটনা ক্যামেরাবন্দি করে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন। এমন ঘটনা ভিডিও সোশ্যাল প্ল্যাটফর্মে পোস্ট হতেই ভাইরাল হতে সময় নেয়নি।

মতিহার বার্তা ডট কম  ১৪ মেপ্টেম্বর ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply