শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
নারায়ণগঞ্জে শিল্প কারখানার শ্রমিক-পুলিশ সংঘর্ষে আহত-৩০

নারায়ণগঞ্জে শিল্প কারখানার শ্রমিক-পুলিশ সংঘর্ষে আহত-৩০

মতিহার বার্তা ডেস্ক: নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার কাঁচপুরে একটি রফতানিমুখী শিল্প কারখানার শ্রমিকদের সঙ্গে পুলিশের সংঘর্ষেও ঘটনা ঘটেছে। এতে অন্তত ৩০ জন আহত হয়েছেন।

রোববার (১৫ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১০টার দিকে কাঁচপুরের সিনহা ওপেক্স গ্রুপের কারখানার শ্রমিকরা বেতন-ভাতার দাবিতে বিক্ষোভ মিছিল বের করলে এ সংঘর্ষের ঘটনা ঘটে। এ সময় পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ অর্ধশতাধিক টিয়ারশেল ও কয়েক রাউন্ড রাবার বুলেট নিক্ষেপ করে।

 ওই কারখানার শ্রমিকরা জানান, বেতন-ভাতাসহ বিভিন্ন সমস্যা নিয়ে তারা মালিকপক্ষের কাছে যান। মালিকপক্ষ তাদের দাবি না মেনে খারাপ আচরণসহ কয়েকজন শ্রমিককে মারধর করে। পরে রোববার সকালে বাধ্য হয়ে শ্রমিকরা রাস্তয় নামে। পুলিশ কারাখানামালিকের পক্ষ নিয়ে শ্রমিকদের ওপর লাঠিচার্জসহ টিয়ারসেল নিক্ষেপ করে। এতে বেশ কয়েকজন শ্রমিক আহত হয়েছেন।

নারায়ণগঞ্জ শিল্প পুলিশ-৪ এর পুলিশ সুপার বশির জানান, সকালে শ্রমিকরা বিক্ষোভ মিছিল নিয়ে সড়ক অবরোধের চেষ্টা করে। এ সময় পুলিশ তাদেরকে সরিয়ে দিতে চাইলে তারা পুলিশকে লক্ষ্য করে ইটপাটকেল নিক্ষেপ শুরু করে। এতে প্রায় পাঁচজন পুলিশ সদস্য আহত হন। পরে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ কয়েক রাউন্ড টিয়ারশেল ও রাবার বুলেট নিক্ষেপ করে।

তিনি আরও জানান, বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। সড়কে যান চলাচল স্বাভাবিক হয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে জন্য অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে।

মতিহার বার্তা ডট কম – ১৫ সেপ্টেম্বর ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply