শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
সাংবাদিক রফিকুলের সঙ্গে দেখা করে খোঁজ-খবর নিলেন সাংসদ ফারুক চৌধুরী

সাংবাদিক রফিকুলের সঙ্গে দেখা করে খোঁজ-খবর নিলেন সাংসদ ফারুক চৌধুরী

নিজস্ব প্রতিবেদক :  দৈনিক কালের কণ্ঠ পত্রিকার রাজশাহী ব্যুরো প্রধান রফিকুল ইসলামের সঙ্গে দেখা করে খোঁজ-খবর নিলেন রাজশাহী-১ আসনের সাংসদ ওমর ফারুক চৌধুরী।

আজ সোমবার বেলা ১১টার দিকে নগরীর দড়িখরবোনা এলাকায় সিল্কসিটিনিউজ কার্যালয়ে তিনি দেখা করেন। এসময় এমপি ওমর ফারুক চৌধুরী সাংবাদিক রফিকুল ইসলামের শারীরিক খোঁজ খবর নেন।

তিনি এই হামলার কারণে দুঃখ প্রকাশ করেন। এসময় উপস্থিত ছিলেন, রাজশাহী সাংবাদিক ইউনিয়নের সাবেক সভাপতি শিবলী নোমান, বর্তমান সভাপতি কাজী শাহেদ, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সহসভাপতি ও আরইউজের সাবেক সাধারণ সম্পাদক মামুন-অর-রশিদ, রাজশাহী ফটোজার্নালিস্ট অ্যাসোসিয়েশনের উপদেষ্টা জাবিদ অপু, অনলাইন নিউজ পোর্টাল সিল্কসিটিনিউজের চেয়ারম্যান তৌরিদ আল মাসুদ (রনি), রাজশাহী ফটোজার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সভাপতি আসাদুজ্জামান আসাদ, সিনিয়র ফটোসাংবাদিক আজাহার উদ্দিন, দৈনিক কালের কণ্ঠ পত্রিকার ফটো সাংবাদিক সালাউদ্দিন প্রমুখ।

এসময় এমপি ওমর ফারুক চৌধুরী ‘থিম ওমর প্লাজা’র সিকিউরিটি গার্ডের বিষয়ে বলেন, সিকিউরিটি গার্ডের বিষয়টি ঢাকা একটি কোম্পানীকে দেওয়া হয়েছে। তারা নিরাপত্তার বিষয়টি দেখভাল করে। এছাড়া আমি ঘটনার পরে থিম ওমর প্লাজা’র সিসি ক্যামেরার ফুটেজগুলো দেখেছি। সেখানে আমার (এমপি) সিকিউরিটি গার্ডেরা সাংবাদিক রফিকুলের উপরে হামলা চালিয়েছে।

তিনি আরো বলেন, রাজশাহীর সাংবাদিকরা অনেক পরিশ্রমি। তারা নিষ্টার সঙ্গে কাজ করে। তাদের সঙ্গে কোন ধরনের অন্যয় ঘটনা ঘটলে তা মেনে নেওয়া হবে না। তবে গত ৯ সেপ্টেম্বর থিম ওমর প্লাজা’র ঘটনাটি দুঃজনক। আমি (এমপি) ঘটনা শোনার পরে ওই সকল সিকিউরিটি গার্ডকে বরখাস্ত করেছি।

 মতিহার বার্তা ডট কম – ১৬  সেপ্টেম্বর ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply