শিরোনাম :
তরমুজ শুধু খেলে হবে না, গরমে মাখতেও পারেন লজ্জা ঢাকতে শেষমেশ গদি জড়িয়ে ছুটলেন উরফি! ভিডিয়ো ফাঁস হতেই চার দিকে শুরু শোরগোল কাফতান পরা মানেই কি অন্তঃসত্ত্বা হওয়ার খবরে সিলমোহর? প্রশ্ন তুললেন পরিণীতি চোপড়া অনাবাসিক শিক্ষার্থীদের বঞ্চিত করে শ্রেণি বৈষম্য করেছে রাবি প্রশাসন! তানোর ইউএনও’র বিরুদ্ধে শিক্ষকের মামলা, তোলপাড় তরুণী সন্ধ্যা রানী হত্যাকান্ডের রহস্য উন্মোচন; সৎ ভাই ও তার বন্ধু গ্রেফতার রাজশাহী বিভাগীয় তায়কোয়ানদো এসোসিয়েশনের ইফতার ও দোয়া মাহফিল- ২০২৪ রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২১ মহানগরীর ছোটবনগ্রামে লোন দেওয়ার নামে প্রতারণা, প্রতারক তাওহীদ খান আটক নৌবাহিনীর প্রধানের সাথে রাসিক মেয়রের সাক্ষাৎ ও মতবিনিময়
মায়ের সুস্থতা কামনা করে দোয়া চেয়েছেন সাইদ মাহমুদ হিমেল

মায়ের সুস্থতা কামনা করে দোয়া চেয়েছেন সাইদ মাহমুদ হিমেল

নিজস্ব প্রতিবেদক : রাসিকে’র ওয়ার্ড আওয়ামীলীগ নেতা ও সমাজ সেবক সাইদ মাহমুদ হিমেল;র মা অসুস্থ্য। তিনি হৃদরোগে আক্রান্ত হয়ে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হয়েছেন।

সাইদ মাহমুদ হিমেল জানান, গতকাল রবিবার বিকালে দিকে বুকে তীব্র ব্যাথা অনুভব করেন তার আম্মা। পরে তিনি খবর পেয়ে তার মাকে দ্রুত রামেক হাসপাতালে নিয়ে গিয়ে ভর্তি করেন।বর্তমানে তিনি রামেকের ৩২ নং ওয়ার্ডে চিকিৎসাধীন রয়েছেন।

এদিকে, হিমেলের মাকে হাসপাতালে দেখতে যান তার আত্মীয় স্বজন, বন্ধুবান্ধব, শুভাকাঙক্ষী ও মহানগর আওয়ামী লীগের নেতাকর্মীসহ পাড়া প্রতিবেশীরা। তারা হাসপাতালে গিয়ে চিকিৎসার খোঁজ খবর নেন এবং হিমেলের মায়ের দ্রুত রোগমুক্তি কামনা করেন।

সাইদ মাহমুদ হিমেল জানিয়েছেন তার মা অসুস্থ এবং তার মায়ের সুস্থতার জন্য রাজশাহীবাসীসহ দেশের সকলের কাছে বিনীতভাবে দোয়া চেয়েছেন। সবাই আমার মমতাময়ী মায়ের জন্য দোয়া করবেন। যেন আল্লাহ পাক মাকে দ্রুত সুস্থতা দান করেন।

মতিহার বার্তা ডট কম – ১৬  সেপ্টেম্বর ২০১৯

 

 

খবরটি শেয়ার করুন..

Leave a Reply