শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
সুন্দরবনে ১৬ ইঞ্চি লম্বা তক্ষকসহ দুই পাচারকারী আটক

সুন্দরবনে ১৬ ইঞ্চি লম্বা তক্ষকসহ দুই পাচারকারী আটক

মতিহার বার্তা ডেস্ক: বাগেরহাটের পূর্ব সুন্দরবন বিভাগের শরণখোলা রেঞ্জের চরখালী এলাকা থেকে ১৬ ইঞ্চি লম্বা একটি তক্ষকসহ দুই পাচারকারীকে আটক করেছে বনরক্ষীরা।

গোপন সংবাদের ভিত্তিতে সোমবার রাতে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। এ ঘটনায় মামলা দায়েরের পর মঙ্গলবার ওই দুই পাচারকারীকে বাগেরহাট আদলতে নেয়া হলে বিচারক তাদের কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

 এরা হলেন বরগুনা জেলার পাথরঘাটা উপজেলার চরদুয়ানী এলাকার মো. টুলু কাজীর ছেলে খলিল কাজী (৪০) ও মো. চুন্নু সরদারের ছেলে নাছির সরদার (৩৫)।

সুন্দরবনের শরণখোলা রেঞ্জের বগী স্টেশন কর্মকর্তা (এসও) মো. মিজানুর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে বনরক্ষীরা সোমবার বিকেল থেকে সুন্দরবনের চরখালী এলাকায় অভিযান চালাতে থাকে। রাত ৯টার দিকে পাজড়াফুটা নামক খালে একটি ডিঙি নৌকায় তল্লাশি চালিয়ে তক্ষকটি পাওয়া যায়। এ সময়ে দুই পাচারকারীকে আটক করা হয়।

তিনি আরও জানান, এ ঘটনায় বন ও বন্যপ্রাণী সংরক্ষণ আইনে মামলা দিয়ে দুই পাচারকারীকে মঙ্গলবার বাগেরহাট আদালতে পাঠালে বিচারক তাদের কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

মতিহার বার্তা ডট কম – ১৭ সেপ্টেম্বর ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply