শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
বিপুল পরিমান বিদেশি মদসহ বাবা-ছেলে আটক

বিপুল পরিমান বিদেশি মদসহ বাবা-ছেলে আটক

মতিহার বার্তা ডেস্ক: বরিশালের গৌরনদী উপজেলার টরকি বন্দর এলাকায় অভিযান চালিয়ে ৩৫ বোতল বিদেশি মদ ও ১২ ক্যান বিয়ারসহ বাবা-ছেলেকে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার দুপুর ১টার দিকে তাদের আটক করা হয়। আটকরা হলেন টরকি বন্দর এলাকার কানাই লাল চন্দ্র (৭২) ও তার ছোট ছেলে শিপক চন্দ্র (৪০)।

 স্থানীয়রা জানান, শারদীয় দুর্গোৎসবকে সামনে রেখে কানাই লাল চন্দ্র বিদেশি মদ ও বিয়ার মজুত করেছিলেন। দুর্গোৎসবের সময় এসব বিদেশি মদ ও বিয়ার বেশি দামে বিক্রির উদ্দেশ্য ছিল তাদের।

গৌরনদী থানা পুলিশের এসআই মো. তৌহিদুজ্জামান বলেন, গোপন সংবাদের ভিত্তিতে টরকি বন্দর এলাকার কানাই লাল চন্দ্রের বাড়িতে অভিযান চালানো হয়। এ সময় তার বাড়ি থেকে ৩৫ বোতল বিদেশি মদ ও ১২ ক্যান বিয়ার জব্দ করা হয়। আটক করা হয় কানাই লাল চন্দ্র ও তার ছোট ছেলে শিপক চন্দ্রকে। তবে পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক ব্যবসার সঙ্গে জড়িত কানাই লাল চন্দ্রের বড় ছেলে রিপন চন্দ্র (৪৩) পালিয়ে গেছে। তাকে ধরতে অভিযান চলছে। এ ঘটনায় মামলার প্রক্রিয়া চলছে।

মতিহার বার্তা ডট কম – ১৭ সেপ্টেম্বর ২০১৯

 

 

খবরটি শেয়ার করুন..

Leave a Reply