শিরোনাম :
তরমুজ শুধু খেলে হবে না, গরমে মাখতেও পারেন লজ্জা ঢাকতে শেষমেশ গদি জড়িয়ে ছুটলেন উরফি! ভিডিয়ো ফাঁস হতেই চার দিকে শুরু শোরগোল কাফতান পরা মানেই কি অন্তঃসত্ত্বা হওয়ার খবরে সিলমোহর? প্রশ্ন তুললেন পরিণীতি চোপড়া অনাবাসিক শিক্ষার্থীদের বঞ্চিত করে শ্রেণি বৈষম্য করেছে রাবি প্রশাসন! তানোর ইউএনও’র বিরুদ্ধে শিক্ষকের মামলা, তোলপাড় তরুণী সন্ধ্যা রানী হত্যাকান্ডের রহস্য উন্মোচন; সৎ ভাই ও তার বন্ধু গ্রেফতার রাজশাহী বিভাগীয় তায়কোয়ানদো এসোসিয়েশনের ইফতার ও দোয়া মাহফিল- ২০২৪ রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২১ মহানগরীর ছোটবনগ্রামে লোন দেওয়ার নামে প্রতারণা, প্রতারক তাওহীদ খান আটক নৌবাহিনীর প্রধানের সাথে রাসিক মেয়রের সাক্ষাৎ ও মতবিনিময়
টুঙ্গিপাড়ায় যুবকের কান কেটে পলিথিনে ভরে আ’লীগ নেতার ছেলের উল্লাস

টুঙ্গিপাড়ায় যুবকের কান কেটে পলিথিনে ভরে আ’লীগ নেতার ছেলের উল্লাস

মতিহার বার্তা ডেস্ক: গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় প্রেমিকার স্বামীর কান কেটে দিয়ে নিজের কানকাটার প্রতিশোধ নিলেন পরকীয়া প্রেমিক উপজেলা আওয়ামী লীগ নেতার ছেলে রাজিব শেখ।

রাজিব শেখ টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শেখ শুকুর আহম্মেদের পুত্র।

প্রত্যক্ষদর্শীরা জানান, টুঙ্গিপাড়ার শ্রীরামকান্দি গ্রামের শওকত সরদারের ছেলে সোহাগ সরদার ঢাকা যাওয়ার জন্য পাটগাতী বাসস্ট্যান্ডে ঢাকাগামী একটি বাস কাউন্টার থেকে টিকিট সংগ্রহ করছিলেন। এ সময় পেছন থেকে তার স্ত্রীর প্রেমিক একই গ্রামের শুকুর শেখের ছেলে রাজিব শেখ ও তার কয়েকজন সঙ্গী মিলে সোহাগ সরদারকে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে। পরে সোহাগ সরদারের বাম কান সম্পূর্ণরূপে কেটে পলিথিন ব্যাগের মধ্যে ভরে তারা উল্লাস করতে করতে চলে যায়।

 মারাত্মক আহত অবস্থায় সোহাগকে প্রথমে টুঙ্গিপাড়া উপজেলা স্বাস্থ্য কমপেক্সে ভর্তি করা হয়। পরবর্তী সময়ে তার অবস্থার অবনতি ঘটলে তাকে ওই সময়ই ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

শ্রীরামকান্দি গ্রামের শওকত সরদারের ছেলে সোহাগ সরদার (২৭) বলেন, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শেখ শুকুর আহম্মেদের পুত্র রাজিব শেখ দলবল নিয়ে হামলা করে আমার কান কেটে নিয়ে যায়। সে দীর্ঘদিন ধরে আমার স্ত্রীকে উত্ত্যক্ত করে আসছিল।

প্রধান অভিযুক্ত রাজিবের পিতা উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শেখ শুকুর আহম্মেদ বলেন, ওদের সঙ্গে আমার পারিবাবিক ও জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে আমার বংশের লোকজন এ ঘটনাটি ঘটিয়ে থাকতে পারে।

উল্লেখ্য, অপরদিকে কয়েক মাস আগে স্ত্রীর পরকীয়া সম্পর্ক মেনে না নিতে পেরে প্রেমিক রাজিবের কান কেটে নিয়েছিল সোহাগ সরদার। সেই ঘটনার প্রতিশোধ নিতে এবার প্রকাশ্য জনসম্মুখে প্রেমিকার স্বামীর কান কেটে নিল রাজিব শেখ।

এ সংক্রান্তে টুঙ্গিপাড়া থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। সুত্র: যুগান্তর

মতিহার বার্তা ডট কম – ১৭ সেপ্টেম্বর ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply