শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
জন্মদিনে মায়ের সঙ্গে দেখা করলেন মোদী, একসঙ্গে খেলেন ডাল-চাপাটি

জন্মদিনে মায়ের সঙ্গে দেখা করলেন মোদী, একসঙ্গে খেলেন ডাল-চাপাটি

আন্তর্জাতিক ডেস্ক : চাপাটি-ডাল-সবজি-স্যালাড। ৬৯তম জন্মদিনে গাঁধীনগরে মা হীরাবেনের সঙ্গেই জমিয়ে মধ্যাহ্ন ভোজ সারলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।  বেশ কয়েক ঘণ্টা একসঙ্গে কাটালেনও তাঁরা। মোদী বলেন, “মায়ের আশীর্বাদ এবং ভালবাসাই জীবনের সেরা প্রাপ্তি।

ছোট ছেলে পঙ্গকজ মোদীর সঙ্গে রাইসিন গ্রামেই থাকেন ৯৮ বছরের হীরাবেন। প্রধানমন্ত্রী হওয়ার পর থেকে প্রায় প্রতি বছর জন্মদিনে কিছুটা সময় মায়ের সঙ্গেই কাটান মোদী। এ দিন সঙ্গে মায়ের সঙ্গে লাঞ্চ সেরে দেখা করেন প্রতিবেশীদের সঙ্গেও।


নির্ধারিত কর্মসূচি মতো সোমবারই পৌঁছে গিয়েছিলেন আমদাবাদে। আজ মঙ্গলবারও ঠাসা কর্মসূচী ছিল তাঁর। সর্দার পটেল মূর্তি ঘিরে গড়ে ওঠা প্রকল্পগুলি ঘুরে দেখেন। যোগ দেন জনসভায়। এ দিন সকালে বিমান থেকে সর্দার প্যাটেলের মূর্তির একটি ভিডিয়ো তুলে নিজের টুইটার হ্যান্ডেলে পোস্টও করেছেন মোদী। বলেছেন, “কেবাড়িয়াতে পৌঁছেছি। এই বিশাল স্ট্যাচু অব ইউনিটি দেখুন। সর্দার প্যাটেলকে আন্তরিক শ্রদ্ধা।”

বারে বারেই নরেন্দ্র মোদী রাজনীতির আঙিনায় প্রচ্ছন্ন ভাবে তাঁর মাকে এনে ফেলেছেন। বিভিন্ন সময়ে সে কথা নিজেই ফলাও করে সোশ্যাল মিডিয়ায় জানিয়েছেন। অনেক সময় সংবাদ মাধ্যমেও প্রকাশ পেয়েছে মা-ছেলের এই আপাত রাজনীতিহীন সম্পর্কের কথা। সে ভোট দিতে যাওয়া হোক বা মাকে প্রণাম করতে যাওয়া। অথবা নোট বাতিলের পর ব্যাঙ্কের লাইনে দাঁড়ানো হীরাবেনের ছবি। আসলে মোদী বারে বারেই বুঝিয়েছেন, মা তাঁর এক সম্পদ, সে বিরোধীরা যতই কটাক্ষ করুক না কেন।

মতিহার বার্তা ডট কম – ১৭ সেপ্টেম্বর ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply