শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
মির্জাপুরে গৃহবধূর গোসলের ভিডিও করে কু-প্রস্তাব, গ্রেপ্তার ৩

মির্জাপুরে গৃহবধূর গোসলের ভিডিও করে কু-প্রস্তাব, গ্রেপ্তার ৩

মতিহার বার্তা ডেস্ক: টাঙ্গাইলের মির্জাপুরে এক প্রবাসীর গৃহবধূর গোসলের দৃশ্য মোবাইলে ভিডিও করে তা ইন্টারনেটে ছড়িয়ে দেয়ার ভয় দেখিয়ে কু-প্রস্তাব ও টাকা দাবির দায়ে ৩ জনকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। গতকাল মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) ওই গৃহবধূ থানায় অভিযোগ দেওয়ার পর রাতেই অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। ঘটনাটি উপজেলার ভাওড়া গ্রামে ঘটেছে।

গ্রেপ্তারকৃতরা হলেন, উপজেলার বহুরিয়া ইউনিয়নের কোট বহুরিয়া গ্রামের বদরউদ্দিনের ছেলে আব্দুল আনিস (৩২), একই ইউনিয়নের চান্দুলিয়া গ্রামের আনোয়ারের ছেলে সোলাইমান (২০) ও মোবারকের ছেলে বরকত মোল্লা (২২)।

 সূত্রে জানা যায়, গ্রেপ্তারকৃত ৩ জন বেশ কিছুদিন আগে ঐ গৃহবধূর বাড়িতে রাজমিস্ত্রির কাজ করার সময় গোপনে মোবাইল ফোনে তার গোসলের দৃশ্য ধারণ করে গত কয়েকদিন আগে তাকে ফোন দিয়ে সেই দৃশ্য পাঠিয়ে কু-প্রস্তাব ও ১৫ হাজার টাকা দাবি করে। পরে গতকাল মঙ্গলবার ওই গৃহবধূ থানায় অভিযোগ দিলে রাতেই তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত আব্দুল আনিস তার ফোন দিয়ে ওই ভিডিও ধারণ করেছে বলে পুলিশের কাছে প্রাথমিকভাবে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে।

মির্জাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. সায়েদুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে পর্ণোগ্রাফি আইনে মামলা দিয়ে আজ বুধবার তাদের বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

মতিহার বার্তা ডট কম – ১৮ সেপ্টেম্বর ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply