শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
রাজশাহী মতিহারে কিশোরীকে জোর পূর্বক ধর্ষণ: আটক-১

রাজশাহী মতিহারে কিশোরীকে জোর পূর্বক ধর্ষণ: আটক-১

নিজস্ব প্রতিবেদক : নানা বাড়ি থেকে নিজ বাড়িতে ফেরার পথে (১৫) এক কিশোরীকে জোর পূর্বক ধর্ষণ করেছে দুই কিশোর। গতকাল বুধবার সন্ধা সোয়া ৭টার দিকে নগরীর মতিহার থানাধিন ধরমপুর এলাকায় এ ঘটনা ঘটে।

এ ঘটনায় আজ বৃহস্পতিবার ভোরে অভিযান চালিয়ে হৃদয় (১৬) নামের এক কিশোরকে আটক করেছে মতিহার থানার ওসি (তদন্ত) ওলিউর রহমান ও সঙ্গীয় ফোর্স। আটককৃত হৃদয় একই থানার আলমের মোড় এলাকার আরমান আলীর ছেলে। তবে পলিয়েছে ওই এলাকার সাইদারের ছেলে রাজ (১৬) নামের এক ধর্ষক কিশোর।

ধর্ষিতা কিশোরী মতিহার থানাধিন ধরমপুর এলাকার আলমের কণ্য। তার বাবা পেশায় একজন রাজমিস্ত্রি।

ধর্ষিতা কিশোরী জানায়, গতকাল বুধবার সন্ধা সোয়া ৭টার দিকে মতিহার থানাধিন আলমের মোড় এলাকায় তার নানা বাড়ি থেকে ধরমপুর দক্ষিন পাড়া তার নিজ বাড়িতে ফিরছিলো। পথিমধ্যে ফুরির লিচু বাগানে পৌঁছালে তার পেছন থেকে মুখ আটকে ধরে রাজন। এ সময় রাজনের বন্ধু হৃদয় তাকে জোর পূর্বক বিবস্ত্র করে তারা কিশোরীকে ধর্ষণ করে। এ সময় কিশোরীর চিৎকারে আশপাশের লোকজন জড়ো হলে ধর্ষক দুই কিশোর পালিয়ে যায়। সেখানে ফুরি নামের এক মহিলা তার গায়ের ওড়না কিশোরীকে পরিয়ে দেয়।

ধর্ষিতার মা রেশমা জানায়, গত প্রায় দুইমাস যাবত আমার মেয়েকে উত্যক্ত করে আসছিলো রাজন ও হৃদয়। আমি তাদের মা-বাবাকে একাধিকবার জানিয়েছি। কিন্ত আমরা গরিব বলে তাঁরা উল্টা আমাকেই নানা ধরনের আজেবাজে কথা শুনিয়ে তাড়িয়ে দিয়েছে। তিনি আরো বলেন, গতকাল বুধবার সন্ধায় আমার মেয়েকে ধর্ষণ করে রাজন ও হৃদয়। আমি তাদের মা-বাবার নিকট বিচার চাইলে গেলে তারা আমাকে অকাথ্য ভাষায় গালিগালাজ করে। কোন উপায় না দেখে মতিহার থানায় মামলা করি।

মতিহার থানার ওসি (তদন্ত) ওলিউর রহমান জানায়, ধর্ষিতা কিশোরী থানায় স্বিকারোক্তি মূলক জবানবন্দি দিয়েছে। এ বিষয়ে ধর্ষিতার মা বাদি হয়ে একটি ধর্ষণ মামলা দায়ের করেছেন।

মতিহার থানার মামলা নং-৩১, তাং-১৯-০৯-২০১৯, ধারা: ৯(১)। তিনি আরো বলেন, এ ঘটনায় রাতভর অভিযান চালিয়ে ধরমপুর এলাকা থেকে হৃদয় নামের এক কিশোরকে আটক করা হয়েছে। তবে এ মামলার প্রধান আসামী ধর্ষক রাজন পালিয়েছে। তাকে আটকের চেষ্টা চলছে।

পাশাপাশি ধর্ষিতা কিশোরীর শারিরিক পরিক্ষার জন্য রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের (ওয়ানস্টপ ক্রাইসিস) ওয়ার্ডে ভর্তি করা হয়েছে বলেও জানান (ওসি) তদন্ত।  

মতিহার বার্তা ডট কম  ১৯ মেপ্টেম্বর ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply