শিরোনাম :
তরমুজ শুধু খেলে হবে না, গরমে মাখতেও পারেন লজ্জা ঢাকতে শেষমেশ গদি জড়িয়ে ছুটলেন উরফি! ভিডিয়ো ফাঁস হতেই চার দিকে শুরু শোরগোল কাফতান পরা মানেই কি অন্তঃসত্ত্বা হওয়ার খবরে সিলমোহর? প্রশ্ন তুললেন পরিণীতি চোপড়া অনাবাসিক শিক্ষার্থীদের বঞ্চিত করে শ্রেণি বৈষম্য করেছে রাবি প্রশাসন! তানোর ইউএনও’র বিরুদ্ধে শিক্ষকের মামলা, তোলপাড় তরুণী সন্ধ্যা রানী হত্যাকান্ডের রহস্য উন্মোচন; সৎ ভাই ও তার বন্ধু গ্রেফতার রাজশাহী বিভাগীয় তায়কোয়ানদো এসোসিয়েশনের ইফতার ও দোয়া মাহফিল- ২০২৪ রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২১ মহানগরীর ছোটবনগ্রামে লোন দেওয়ার নামে প্রতারণা, প্রতারক তাওহীদ খান আটক নৌবাহিনীর প্রধানের সাথে রাসিক মেয়রের সাক্ষাৎ ও মতবিনিময়
রাবিতে দুই ছাত্রীসহ ৩ জন গাঁজা সেবীকে পুলিশে দিলেন প্রক্টর

রাবিতে দুই ছাত্রীসহ ৩ জন গাঁজা সেবীকে পুলিশে দিলেন প্রক্টর

নিজস্ব প্রতিবেদক : রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) গাঁজা সেবনরত অবস্থায় সান্ধ্যকোর্সের দুই শিক্ষার্থীসহ তিন জনকে আটক করা হয়েছে। গতকাল বুধবার বিকেলে বিশ্ববিদ্যালয়ের পুরোনো ফোকলোর চত্ত্বরের মাঠ থেকে তাদেরকে আটক করে পুলিশে সোপর্দ করেন প্রক্টর অধ্যাপক ড. মো. লুৎফর রহমান।

আটককৃতদের মধ্যে দুই জন বিশ্ববিদ্যালয়ের মার্কেটিং বিভাগের সান্ধ্যকোর্সের শিক্ষার্থী। এদের মধ্যে একজন আব্দুল্লাহ আল মামুন। অপরজন এক ছাত্রী। এছাড়া আটক তৃতীয় জন হলেন নগরীর বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রী।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক লুৎফর রহমান বলেন, ‘পুরোনো ফোকলো চত্ত্বরে গাঁজা সেবনের খবর পেয়ে সেখানে যায়। আমাদের উপস্থিতির টের পেয়ে তাদের নিকট থাকা গাঁজাগুলো ফেলে দেয়। পরে তাদের ব্যাগ তল্লাশিতে আরও কিছু গাঁজা ও মাদকদ্রব্য পাওয়া যায়। পরে তাদের পুলিশে সোপর্দ করেছি।’

জানতে চাইলে মতিহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হাফিজুর রহমান বলেন, বিশ্ববিদ্যালয়ের প্রক্টর তিন শিক্ষার্থীকে পুলিশে দিয়েছে। তাদের জিজ্ঞাসাবাদ শেষে সিদ্ধান্ত নেওয়া হবে।  

মতিহার বার্তা ডট কম  ১৯ মেপ্টেম্বর ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply