শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
রাজশাহী ওয়াসা বোর্ডের সহসভাপতি নির্বাচিত হওয়ায় রেণীকে আনোয়ার হোসেনের শুভেচ্ছা

রাজশাহী ওয়াসা বোর্ডের সহসভাপতি নির্বাচিত হওয়ায় রেণীকে আনোয়ার হোসেনের শুভেচ্ছা

নিজস্ব প্রতিবেদক : রাজশাহী ওয়াসা বোর্ডের সহ-সভাপতি নির্বাচিত হওয়ায় রাজশাহীর বিশিষ্ট সমাজসেবী ও নগর আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি শাহীন আকতার রেণীকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন, রাজশাহী নগরীর বিশিষ্ট ব্যবসায়ী, সমাজসেবী, মতিহার বার্তা ডট কম প্রকাশক, রাজশাহী সময় ডটকম ব্যবস্থাপনা সম্পাদক ও মহানগর সেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি মোঃ আনোয়ার হোসেন।

গতকাল বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর) এক বিবৃতিতে তাকে শুভেচ্ছা অভিনন্দন জানান তিনি। বিবৃতিতে মোঃ আনোয়ার হোসেন বলেন, রাজশাহীর সাধারণ মানুষের উন্নয়নের জন্য কাজ করে যাচ্ছেন বিশিষ্ট সমাজসেবী মেয়র পত্নী শাহীন আকতার রেণী।

তিনি রাজশাহী ওয়াসা বোর্ডের সহ-সভাপতি নির্বাচিত হওয়ায় এই প্রতিষ্ঠানের সেবার মান আরও উন্নত হবে বলেও আশবাদ ব্যক্ত করেন।  সেই সাথে তার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেন তিনি।

উল্লেখ, বুধাবর ওয়াসা ভবনের সম্মেলন কক্ষে ওয়াসা বোর্ডে দ্বিতীয় সভায় অনুষ্ঠিত হয়। রাজশাহী ওয়াসা বোর্ডের চেয়ারম্যান অধ্যাপক প্রকৌশলী এম. শামীম উজ জামান বসুনিয়ার সভাপতিত্বে বোর্ডে সকল সদস্যরা উপস্থিত ছিলেন। সভায় সর্বসম্মতিক্রমে শাহীন আকতার রেণীকে বোর্ডের সদস্য থেকে সহ-সভাপতি পদে উন্নিত করা হয়।

 মতিহার বার্তা ডট কম – ২০ সেপ্টেম্বর ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply