শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
রাজশাহী মির্জাপুর ফাঁড়ীতে ইয়াবাসহ যুবক আটক : তথ্য দিলেন না এএসআই আ: সালাম

রাজশাহী মির্জাপুর ফাঁড়ীতে ইয়াবাসহ যুবক আটক : তথ্য দিলেন না এএসআই আ: সালাম

নিজস্ব প্রতিবেদক : শুক্রবার রাত সাড়ে ১১টা। মির্জাপুর ফাঁড়ীর এএসআই আঃ সালাম ও দুইজন কন্সটেবল একটি সিএনজিতে করে পৌঁছায় মতিহার থানায়। সাথে হাতকড়া পরানো এক যুবক। সোজা থানায় ডিউটি অফিসারের নিকট আসামি বুঝিয়ে দিচ্ছেন। যুবকের নাম ঠিকানা লিখছেন, মতিহার থানার ডিউটি অফিসার এএসআই এনামুল।

এ সময় মির্জাপুর ফাঁড়ীর এএসআই আঃ সালামের নিকট যুবকের বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, ইয়াবা মামলার আসামী। কত পিস ইয়াবা ? উত্তরে বলেন, আমি বলবো না। ফাঁড়ী ইনচার্জ এসআই আসলাম স্যারের নিকট ফোন দিয়ে জানুন। রাত সাড়ে ১১টা থেকে ১১টা ৪৭ মিনিট পর্যন্ত ৫বার ফোন দিলেও ফাঁড়ী ইনচার্জ এসআই আসলাম ফোন রিসিভ করেননি।

তাই এতটুকুই তথ্য পেলাম। ইয়াবাসহ মোঃ সাহাবুল ইসলাম (২৪) নামের যুবককে আটক করেছে মির্জাপুর ফাঁড়ির এএসআই আঃ সালাম ও সঙ্গীয় ফোর্স। তার বাড়ি মির্জাপুর পূর্ব পাড়ায়। তার পিতার নাম মৃত কাবিল। তবে ইয়াবার সংখ্যা না বলায় সংবাদটি অসমাপ্ত রেখেই শেষ করতে হলো।

সাংবাদিকদের কর্ম কি এতই নিম্ন পর্যায়ে চলে গেছে ? য়ে মাঠ পর্যায়ে কাজ করা সাংবাদিকরা হয়েছে ফুটবলের মতো। একজন আটক করে। তথ্য নিতে পাঠায় আরেক জনের নিকট। তারপরও কাহিনীর শেষ নাই। যেমন রাতে আসুন। পরেন দিন সকালে আসুন। শুধু মুখ দিয়ে বলতে বাঁকি সাংবাদিকতা থেকে সরে দাঁড়ান। এ বিষয়ে আরএমপি’র মাননীয় পুলিশ কমিশনার মহাদয়ের দৃষ্টি আর্কশন করছি।

মতিহার বার্তা ডট কম – ২০ সেপ্টেম্বর ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply