শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
রাজশাহীর তানোরে একরাতে একই বাড়িতে চারটি গরু চুরি

রাজশাহীর তানোরে একরাতে একই বাড়িতে চারটি গরু চুরি

তানোর প্রতিনিধি : রাজশাহীর তানোরে একরাতে একই পরিবারের চারটি গরু চুরির ঘটনা ঘটেছে। গতকাল শুক্রবার দিবাগত রাতে উপজেলার পাঁচন্দর উত্তপাড়া গ্রামে আয়েশ উদ্দিনে বাড়িতে এ ঘটনা ঘটে।

গরুর মালিক আয়েশ উদ্দিন জানান, তার গোয়াল ঘরে দুইটি গাভীর বাছুরসহ চারটি গরু ছিল। কিন্তু রাতে কোনো এক সময় বাড়ির দরজা কৌশলে খুলে গরুগুলো চুরি করে নিয়ে যায় সংঘবদ্ধ চোররা। গাভিগুলোর দুধ বিক্রি করেই তার সংসার চলতো। অন্তত ২লাখ টাকার তার ক্ষতি হয়েছে।

মুণ্ডুমালা পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ সাইফুল ইসলাম জানান, এব্যাপারে এখনো কোন অভিযোগ পাওয়া যায়নি।

মতিহার বার্তা ডট কম – ২১ সেপ্টেম্বর ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply