শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
৪৮তম গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন করলেন, রাসিক মেয়র

৪৮তম গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন করলেন, রাসিক মেয়র

নিজস্ব প্রতিবেদক : ৪৮তম গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগিতা-২০১৯ আঞ্চলিক স্কুল মাদ্রাসা ও কারিগরি শিক্ষা ক্রীড়া সমিতি, চাঁপাঅঞ্চলের উদ্যোগে অনুষ্ঠিত হয়েছে।
আজ শনিবার সকাল সাড়ে ১০টায় হাজী মুহম্মদ মুহসীন সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ প্রতিযোগিতার উদ্বোধন করেন রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন।

অনুষ্ঠানে মেয়র খায়রুজ্জামান লিটন বলেন, শিক্ষার্থীদের শরীল ও মন গঠনে খেলাধুলার বিকল্প নেই। খেলাধুলায় পারে সকল খারাপ কাজ থেকে বিরত রাখতে। আজকের শিক্ষার্থী খেলেয়াড়দের মধ্যে থেকে আগামীতে হয়তো কেউ জাতীয় ও আন্তর্জাতিক মানের খেলোয়াড় তৈরি হবে।

রাজশাহী মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ড চেয়ার‌্যমান প্রফেসর ড. মোহা. মোকবুল হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি উপ-পরিচালক (ভারপ্রাপ্ত), মাধ্যমিক ও উচ্চ শিক্ষা, রংপুর অঞ্চল, মোঃ আখতারুজ্জামান। এ সময় রাজশাহী শিক্ষা বোর্ড মডেল স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ প্রফেসর তাইফুর রহমান, পরিচালক (সেসিপ), মাধ্যমিক ও উচ্চ শিক্ষা, রাজশাহী অঞ্চল, রাজশাহী প্রফেসর ড. মোঃ কামাল হোসেন, উপ-পরিচালক (ভারপ্রাপ্ত), মাধ্যমিক ও উচ্চ শিক্ষা, রাজশাহী অঞ্চল, রাজশাহী ড. শরমিন ফেরদৌস চৌধুরী উপস্থিত ছিলেন।

প্রতিযোগিতায় রাজশাহী-রংপুর ও চাঁপা অঞ্চলের বিভিন্ন প্রতিষ্ঠান অংশ নিয়েছে। খেলাধুলার মধ্যে ছিল ফুটবল, হ্যান্ডবল, কাবাডি ও সাঁতার প্রতিযোগিতা। অনুষ্ঠানের শেষ পর্যায়ে শিক্ষার্থীদের পরিবেশনায় বিভিন্ন অনুষ্ঠান অতিথি ও দর্শকদের মুগ্ধ করে।

মতিহার বার্তা ডট কম – ২১ সেপ্টেম্বর ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply