শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
মাঝে মধ্যে আমরা শেখ হাসিনাকে চিনতে পারি না : খাদ্যমন্ত্রী

মাঝে মধ্যে আমরা শেখ হাসিনাকে চিনতে পারি না : খাদ্যমন্ত্রী

মতিহার বার্তা ডেস্ক: খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার বলেছেন, সাপাহারে অর্থনৈতিক অঞ্চল হওয়ায় কলকারখানা গড়ে উঠবে। সেই সঙ্গে লক্ষাধিক বেকার সমস্যা দূর হবে এবং কর্মসংস্থান সৃষ্টি হবে। অর্থনৈতিক অঞ্চল হওয়ায় স্থলবন্দরের কাজ আমাদের অনেকখানি সামনের দিকে এগিয়ে গেল।

শনিবার বিকেলে নওগাঁর ‘সাপাহার অর্থনৈতিক অঞ্চল’ অনুমোদন পাওয়ায় প্রধানমন্ত্রীকে কৃতজ্ঞতা ও অভিনন্দন জানিয়ে জেলা প্রশাসনের আয়োজেন সাপাহার জিরো পয়েন্টে আলোচনা সভায় এসব কথা বলেন খাদ্যমন্ত্রী।

 তিনি বলেন, আমাদের মানসিকতা যেন ভালো থাকে সেজন্য জবাই বিলকে পর্যটন এলাকা হিসেবে গড়ে তোলা হচ্ছে। উপজেলায় বিভিন্ন ধরনের শিক্ষা প্রতিষ্ঠান গড়ে তোলা হয়েছে। ১৯৭৩ সালে এই উপজেলায় মাটির ঘরে খড়ের চালে প্রথম পুলিশ স্টেশন চালু হয়। সেই সাপাহার এখন মডেল হিসেবে পরিচিত। এখন জেলার গর্ব এই উপজেলা। উত্তরবঙ্গের মধ্যে প্রথম এই জেলায় অর্থনৈতিক অঞ্চল গড়ে উঠবে।

খাদ্যমন্ত্রী আরও বলেন, মাঝেমধ্যে আমরা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে চিনতে পারি না ও কৃতজ্ঞতা স্বীকার করি না। অথচ তার দেয়া সুযোগ-সুবিধাগুলো গ্রহণ করছি। নির্বাচনের সময় আমরা কেউ কেউ গোপনে তার বিরোধিতা করি। আমাদেরকে শোধরাতে হবে।

নওগাঁর জেলা প্রশাসক মো. হারুন অর রশিদের সভাপতিত্বে এতে আরও বক্তব্য রাখেন- বাংলাদেশ অর্থনৈতিক অঞ্চল কর্তৃপক্ষ নির্বাহী সদস্য (অতিরিক্ত সচিব) হারুনুর রশিদ, রাজশাহী পুলিশের মহাপরিদর্শক একেএম হাফিজ আক্তার, জেলা পরিষদের প্রশাসক ফজলে রাব্বি বকু ও পুলিশ সুপার প্রকৌশলী আব্দুল মান্নান মিয়া প্রমুখ।

মতিহার বার্তা ডট কম – ২১ সেপ্টেম্বর ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply