শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
রাজশাহীর কাশিয়াডাঙ্গায় দেশী মদসহ এক মাদক ব্যবসায়ী আটক

রাজশাহীর কাশিয়াডাঙ্গায় দেশী মদসহ এক মাদক ব্যবসায়ী আটক

স্টাফ রিপোর্টার: নগরীর কাশিয়াডাঙ্গায় দেশী মদসহ মোঃ তোজাম্মেল হোসেন বুলবুল (৩৮) নামের এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব।

গতকাল শুক্রবার (২০ সেপ্টেম্বর) দিবাগত রাত পৌনে ১২টার দিকে কাশিয়াডাঙ্গা থানাধীন লিলিহল বাজার এলাকা থেকে আটক করা হয়েছে। আটককৃত বুলবুল পলাশবাড়ী থানাধীন কেত্তার পাড়া গ্রামের মৃত আজিজুল ইসলামের ছেলে।

র‌্যাবের এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, র‌্যাব-৫ রাজশাহীর সিপিএসসি মোল্লাপাড়া ক্যাম্পের এর একটি আভিযানিক দল নগরীর কাশিয়াডাঙ্গা বাজার এলাকায় আভিযান পরিচালনা করে। এ সময় তোজাম্মেল হোসেন বুলবুলকে ৩৭৬.২ লিটার দেশী মদসহ আটক করা হয়।

আটককৃত বুলবুলের বিরুদ্ধে রাজশাহী মহনগর কাশিযাডাঙ্গা থানায় মাদক নিয়ন্ত্রন আইনের ২০১৮ এর ৩৬ (১) সারণি ২৪(গ) ধারায় মামলা রুজু করা হয়েছে ।

মতিহার বার্তা ডট কম  ২১ মেপ্টেম্বর ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply