শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
রাজশাহী সিটি কর্পোরেশনের ক্রীড়া ও সংস্কৃতি স্থায়ী কমিটির সভা অনুষ্ঠিত

রাজশাহী সিটি কর্পোরেশনের ক্রীড়া ও সংস্কৃতি স্থায়ী কমিটির সভা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক: রাজশাহী সিটি কর্পোরেশনের ক্রীড়া ও সংস্কৃতি স্থায়ী কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে। আজ মঙ্গলবার বিকালে নগর ভবনে প্রধান পরিচ্ছন্ন কর্মকর্তার দপ্তর কক্ষে এ সভাটি অনুষ্ঠিত হয়েছে।

রাজশাহী সিটি কর্পোরেশনের ক্রীড়া ও সংস্কৃতি স্থায়ী কমিটির সভাপতি ও ১৩নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ আব্দুল মমিনের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় কমিটির অন্যান্য সদস্যবৃন্দ ৮নং ওয়ার্ড কাউন্সিলর এসএম মাহাবুবুল হক পাভেল, সংরক্ষিত ৫নং জোন কাউন্সিলর মোসাঃ সামসুন নাহার, ১৪নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ আনোয়ার হোসেন, কমিটির সদস্য সচিব প্রধান পরিচ্ছন্ন কর্মকর্তা শেখ মোঃ মামুন, ক্রীড়া কর্মকর্তা মোঃ শ্যামল পারভেজ (শিমুল) উপস্থিত ছিলেন।

সভায় আগামী ৩০ সেপ্টেম্বর হতে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টূর্নামেন্ট বালক (অনুর্ধ্ব-১৭) ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টূর্নামেন্ট (অনুর্ধ্ব-১৭) বিভাগীয় পর্যায়ে খেলায় অংশগ্রহণে রাজশাহী সিটি কর্পোরেশনের বালক-বালিকা দল গঠন ও পরিচালনার জন্য নি¤œলিখিত কমিটি গঠন করা হয়েছে।

মোঃ আব্দুল মমিন ১৩নং ওয়ার্ড কাউন্সিলর-আহবায়ক, এসএম মাহাবুবুল হক পাভেল ৮নং ওয়ার্ড কাউন্সিলর-সদস্য, মোঃ আনোয়ার হোসেন ১৪নং ওয়ার্ড কাউন্সিলর-সদস্য, সামসুন নাহার সংরক্ষিত ৫নং জোন কাউন্সিলর-সদস্য, ক্রীড়া কর্মকর্তা মোঃ শ্যামল পারভেজ (শিমুল) সদস্য, মোঃ মুকিদুজ্জামান জুরাত-সদস্য, মোঃ নুরে আলম বাচ্চু-সদস্য, শেখ মোঃ মামুন (ডলার) প্রধান পরিচ্ছন্ন কর্মকর্তা-সদস্য সচিব।

বালক দলের ম্যানেজার হিসেবে ৮নং ওয়ার্ড কাউন্সিলর এসএম মাহাবুবুল হক পাভেল, বালিকা দলের ম্যানেজার ৫নং জোন কাউন্সিলর সামসুন নাহারকে দায়িত্ব প্রদান করা হয়েছে। বালক দলের কোচ এটিএম জাহিদুল ইসলাম নয়ন, সহকারী কোচ আব্দুল লতিফ এবং বালিকা দলের কোচ জহির ইকবাল ভোলা, সহকারী কোচ শামীম হোসেনকে মনোনীত করা হয়েছে।

উভয় দলের কো-অর্ডিনেটরের দায়িত্ব প্রদান করা হয়েছে রাসিকের ক্রীড়া কর্মকর্তা মোঃ শ্যামল পারভেজ শিমুলকে। সিটি কর্পোরেশনের দল গঠনের লক্ষ্যে কোচ, সহকারী কোচ ও প্রাথমিকভাবে বাছাইকৃত বালক-বালিকাগণকে আগামীকাল বুধবার বিকেল ৩:৩০টায় শাহমুখদুম ঈদগাহ মাঠে কো-অর্ডিনেটরের নিকট রিপোর্ট করার জন্য অনুরোধ জানানো হয়েছে।

প্রাথমিক বাছাইকৃত বালক (অনুর্ধ্ব-১৭) দলের খেলোয়াড়গণ হলেন- আলো, সাব্বির, সজিব, শাহাদত, হৃদয়-১, মিজান, রাব্বানী, রিপন টুডু, আরিফ-১, এশান, আকাশ, লিংকন, শোভন, ফরহাদ, সেক্টর, জিকো, অজয়, আরিফ-২, শান্ত টুডু, রাব্বী, হৃদয়-২, পিপাশ, রায়হান জহুরুল, লালন।

প্রাথমিক বাছাইকৃত বালিকা (অনুর্ধ্ব-১৭) দলের খেলোয়াড়গণ হলেন- স্বপ্না, ইলা, খাদিজা, ফরিদা, শিরিনা, আশা, শ্যামলী, তৃপ্তি, স্বর্ণালী, মায়া, হৈমন্তি, সবিতা, রেবা, শ্রীদেবী, ধরাসূচি, হাবিবা, সিনথিয়া, গিনি, সুমাইয়া, অনক।

মতিহার বার্তা ডট কম: ২৪  সেপ্টেম্বর ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply