শিরোনাম :
অনাবাসিক শিক্ষার্থীদের বঞ্চিত করে শ্রেণি বৈষম্য করেছে রাবি প্রশাসন! তানোর ইউএনও’র বিরুদ্ধে শিক্ষকের মামলা, তোলপাড় তরুণী সন্ধ্যা রানী হত্যাকান্ডের রহস্য উন্মোচন; সৎ ভাই ও তার বন্ধু গ্রেফতার রাজশাহী বিভাগীয় তায়কোয়ানদো এসোসিয়েশনের ইফতার ও দোয়া মাহফিল- ২০২৪ রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২১ মহানগরীর ছোটবনগ্রামে লোন দেওয়ার নামে প্রতারণা, প্রতারক তাওহীদ খান আটক নৌবাহিনীর প্রধানের সাথে রাসিক মেয়রের সাক্ষাৎ ও মতবিনিময় তানোরে টিসিবি উপকারভোগীদের জিম্মি করে কর আদায় ফ্রিজ়ে রাখা দুধ গরম করলেই ছানা হয়ে যায়! ফেলে না দিয়ে বানিয়ে ফেলুন নতুন ৫ খাবার গোপন করেছিলেন বিয়ে, প্রেমে পড়েছিলেন সহ-অভিনেত্রীর, বহুকামিতা নিয়ে প্রচারে থাকেন বলি নায়িকা
ফাইনাল পরিত্যক্ত; শিরোপা ভাগাভাগি

ফাইনাল পরিত্যক্ত; শিরোপা ভাগাভাগি

ক্রীড়া ডেক্স: শেষ পর্যন্ত জমজমাট ফাইনালের আনন্দ পুরোটাই নষ্ট করে দিল বৃষ্টি। মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে দুপুরের পর থেকে যে বৃষ্টি শুরু হয়েছিল, তা আর থামলই না। যে কারণে থেমে গেল ম্যাচ। মাঠে বল গড়ানো তো দূরের কথা আজ টসই অনুষ্ঠিত হতে পারেনি। যে কারণে, নিয়ামনুযায়ী ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজের ট্রফি ভাগ করে নিতে হচ্ছে দুই ফাইনালিস্ট বাংলাদেশ আর আফগানিস্তানকে। বাংলাদেশ প্রথম টি-টোয়েন্টি শিরোপা জিতল; সেটাও আবার অর্ধেকটার দাবিদার আফগানিস্তান!

সন্ধ্যা সাড়ে ৬টায় ম্যাচ শুরু হওয়ার কথা ছিল। কিন্তু দুপুর থেকেই মিরপুরে শুরু হয় গুঁড়ি গুঁড়ি বৃষ্টি। বিকেল ৫টার দিকে বৃষ্টি বেগ বেড়ে যায়। তীব্র বৃষ্টি না হলেও একটানা বৃষ্টি হওয়া মাঠে খেলা গড়ায়নি। টস হতে পারেনি। খেলা শুরুর শেষ সময় ছিল রাত ৯টা ৪০ মিনিট। কিন্তু মাঠের কন্ডিশন দেখে রাত ৯টার পরপরই ম্যাচের ইতি টেনে দেন আম্পায়াররা। বৃষ্টি উপেক্ষা করে গ্যালারিতে বসে থাকা দর্শকরা হতাশ হয়ে বাড়ির পথ ধরলেন।

এভাবেই বাংলাদেশের প্রথম টি-টোয়েন্টি শিরোপা ধরা দিল। গত বছর শ্রীলঙ্কায় নিদাহাস ট্রফি ও ২০১৬ সালে মিরপুরে এশিয়া কাপ টি-টোয়েন্টিতে ফাইনালের আক্ষেপ কাটল পরিত্যক্ত ম্যাচ দিয়ে। শিরোপা জিতলেও তাই আনন্দটা সেভাবে হলো না। এর আগে আয়ারল্যান্ডে ত্রিদেশীয় সিরিজের ফাইনাল জিতে প্রথম শিরোপা ঘরে এনেছিল বাংলাদেশ। সেটা ছিল ওয়ানডে ফরম্যাটে। এবারের ত্রিদেশীয় সিরিজের শুরু ভালো না হলেও, সর্বাধিক ৩ ম্যাচ জিতে লিগ পর্ব শেষ করে সাকিব আল হাসানের দল। তাই ফাইনাল নিয়ে সকলের প্রত্যাশা ছিল বেশি।

মতিহার বার্তা ডট কম: ২৪  সেপ্টেম্বর ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply