শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
শরীরের প্রতিটা ইঞ্চি দেখতে চেয়েছিল ওরা”,সুরভিন চাওলা

শরীরের প্রতিটা ইঞ্চি দেখতে চেয়েছিল ওরা”,সুরভিন চাওলা

বিনোদন ডেক্স: ছোটপর্দা থেকে এসে নিজের অভিনয় দক্ষতায় বড় পর্দায় জায়গা করে নিয়েছেন যাঁরা তাঁদের মধ্যে সুরভিন চাওলা নিঃসন্দেহে অন্যতম। খুব বেশি ছবিতে অভিনয় করেননি সুরভিন। নিন্দুকেরা বলেন তিনি বড্ড ঠোঁটকাটা, তাই নাকি কাজ পান না। কিন্তু এত কিছুর পরেও যাঁরা ‘পার্চড’ ছবিটা দেখেছেন তাঁরা জানেন অভিনয়ে সুরভিন কতটা পোক্ত। ‘হেট স্টোরি-২’ ছবিতেও সুরভিনের অভিনয় বহুদিন মনে রাখবেন দর্শকমহল।

কাস্টিং কাউচ নিয়ে এ বার সরব হলেন এই অভিনেত্রীই। গত কয়েকমাস ধরেই কাস্টিং কাউচ নিয়ে সরগরম বলিউড। অভিযোগ উঠেছে তাবড় পরিচালক-অভিনেতা-প্রযোজকের বিরুদ্ধে। যাঁরা অভিযোগ এনেছেন তাঁরাও বেশ হেভিওয়েট। সদ্যই কাস্টিং কাউচ নিয়ে সরব হয়েছেন বিদ্যা বালন। এ বার মুখ খুললেন সুরভিন চাওলাও। জানালেন, কেরিয়ারের শুরুতে তাঁর ভয়াবহ অভিজ্ঞতার কথা। যা শুনে হয়তো শিউরে উঠবেন সাধারণ মানুষ।

সুরভিন বলেছেন, কেরিয়ারের শুরুর দিকে অডিশন দিতে গিয়ে শুনতে হয়েছে ওভারওয়েট তিনি। সেই অছিলায় প্রযোজক ছুঁয়ে দেখতে চেয়েছেন তাঁর থাই। অথচ সে সময় মাত্র ৫৬ কেজি ওজন ছিল সুরভিনের, তেমনটাই দাবি অভিনেত্রীর। এ ছাড়াও সুরভিনের অভিযোগ, অডিশন ফ্লোরে যাওয়ার পর তাঁর অভিনয় দক্ষতা দেখতে চাওয়া হয়নি। বরং তাঁকে ক্লিভেজ দেখানোর মতো বেয়াড়া প্রস্তাব দেন স্বয়ং পরিচালক। কেবল বি-টাউন নয়, সুরভিন তোপ দেগেছেন দক্ষিণী ছবির ইন্ডাস্ট্রির বিরুদ্ধেও। সুরভিনের অভিযোগ, সিনেমার লোকেশন রেইকি করার জন্য আউটডোরে গিয়েছিলেন তিনি। সে সময় ছবির পরিচালক বলেন, সুরভিনের শরীরের প্রতিটা ইঞ্চি সম্পর্কে জানতে তিনি আগ্রহী।

মতিহার বার্তা ডট কম: ২৪  সেপ্টেম্বর ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply