শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
নতুন দুর্গা নুসরত, এ বার অসুর বধ করবেন

নতুন দুর্গা নুসরত, এ বার অসুর বধ করবেন

বিনোদন ডেক্স: তরুণ পরিচালক পাভেলের নতুন বাংলা ছবি ‘অসুর’। এই ছবিতেই প্রধান নায়িকা নুসরত জাহান। চরিত্রের নাম অদিতি। ইতিমধ্যেই প্রকাশ পেয়েছে তাঁর ফার্স্ট লুক। ইনস্টাগ্রামে ছবি শেয়ার করে নুসরত লিখেছেন অসুর-এর দুর্গা অদিতি।

পরনে কালো শাড়ি, চোখে আঁটা চশমা, কপালে ছোট্ট টিপ, সিঁথিতে সিঁদুর—-সব মিলিয়ে একদম সাবেকি সাজে এ বার পর্দায় আসছেন সাংসদ-অভিনেত্রী। ফার্স্ট লুকেই বাজিমাত করেছেন নুসরত।

কেমন হবেন পর্দার অদিতি তা নিয়ে ইতিমধ্যেই ভক্তদের মধ্যে জল্পনা তুঙ্গে। কেউ বলছেন এ বার এক গম্ভীর-রাগী চরিত্রে অভিনয় করতে চলেছেন নুসরত। কারও কথায় সাজপোশাকই বলে দিচ্ছে এ বার এক শান্ত ধীরস্থির মেয়ের চরিত্রে অভিনয় করতে চলেছেন অভিনেত্রী।

শরতে নয় শীতে আসছে অসুর। মাস খানেক আগে এই পোস্টারেই ছেয়ে গিয়েছিল সোশ্যাল মিডিয়া। প্রথমে দেখা গিয়েছিল ধুনুচি হাতে দাঁড়িয়ে রয়েছেন এক সুঠাম পুরুষ। পিছন দিক থেকে নজরে আসছিল তাঁর আদুর গা আর খোলা লম্বা-ঘন চুল। প্রথমে আন্দাকজ করা যায়নি কে এই অভিনেতা।

তবে ক’দিন পরেই প্রকাশ পায় ফ্রন্ট লুকের পোস্টার। দেখা যায় একদম অন্য লুকে ‘অসুর’ ছবিতে থাকছেন জিৎ। চোখে-মুখে শান্ত ভাব। শোনা গিয়েছে, ভারতের চিত্রকলা এবং ভাস্কর্যের প্রবাদপ্রতিম পুরুহশ রামকিঙ্কর বেইজকে ট্রিবিউট দিয়েই নিজের আগামী ছবি’ অসুর’-এর গল্প লিখেছেন পাভেল।
জিৎ এবং নুসরত ছাড়াও ‘অসুর’ ছবিতে রয়েছে আবির চট্টোপাধ্যায়। ক’দিন আগে প্রকাশ পেয়েছে তাঁর চরিত্রের লুকও/ এ ছবিতে জিতের নাম কিরণ মাণ্ডি। আর আবিরের চরিত্রের নাম বোধি।

জানা গিয়েছে, একই কলেজের পড়ুয়া ছিল অদিতি-বোধি-কিরণ। অভিন্ন হৃদয় বন্ধুও ছিল তাঁরা। এই তিন বন্ধুর জীবনের নানা ওঠাপড়ার গল্পই নিজের ছবিতে দেখাবেন পরিচালক পাভেল।

নিজের ডেবিউ ফিল্ম ‘বাবার নাম গান্ধীজি’ ছবিতেই পাভেল বুঝিয়ে দিয়েছিলেন বাকি পরিচালকদের তুলনায় তিনি একটু আলাদাই। এরপর টলিউডে তাঁর দ্বিতীয় ছবি ছিল ‘রসগোল্লা’। এ বার টলিপাড়ার অ্যাকশন হিরোকে নিয়ে একদম অন্য ঘরানার ছবি বানিয়েছেন পাভেল। চিরাচরিত লুকের বাইরে শান্তশিষ্ট সৌম্যকান্তি রূপের জিৎ-কে নিয়ে দর্শকদের মধ্যেও উন্মাদনাও এখন তুঙ্গে।

তবে জিৎ কিংবা আবিরের লুকের পর নেট দুনিয়ার নতুন সেনসেশন অদিতির চরিত্রে নুসরত। ছবির গানেও চমক রেখেছেন পাভেল। সঙ্গীত পরিচালনায় রয়েছেন নচিকেতা এবং অমিত ও ঈশান। প্রযোজনায় রয়েছেন জিৎ নিজেই।

মতিহার বার্তা ডট কম: ২৪  সেপ্টেম্বর ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply