শিরোনাম :
তরমুজ শুধু খেলে হবে না, গরমে মাখতেও পারেন লজ্জা ঢাকতে শেষমেশ গদি জড়িয়ে ছুটলেন উরফি! ভিডিয়ো ফাঁস হতেই চার দিকে শুরু শোরগোল কাফতান পরা মানেই কি অন্তঃসত্ত্বা হওয়ার খবরে সিলমোহর? প্রশ্ন তুললেন পরিণীতি চোপড়া অনাবাসিক শিক্ষার্থীদের বঞ্চিত করে শ্রেণি বৈষম্য করেছে রাবি প্রশাসন! তানোর ইউএনও’র বিরুদ্ধে শিক্ষকের মামলা, তোলপাড় তরুণী সন্ধ্যা রানী হত্যাকান্ডের রহস্য উন্মোচন; সৎ ভাই ও তার বন্ধু গ্রেফতার রাজশাহী বিভাগীয় তায়কোয়ানদো এসোসিয়েশনের ইফতার ও দোয়া মাহফিল- ২০২৪ রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২১ মহানগরীর ছোটবনগ্রামে লোন দেওয়ার নামে প্রতারণা, প্রতারক তাওহীদ খান আটক নৌবাহিনীর প্রধানের সাথে রাসিক মেয়রের সাক্ষাৎ ও মতবিনিময়
উধাও শরতের মেঘ, আকাশ কালো করে আগামী দুদিন টানা বৃষ্টি

উধাও শরতের মেঘ, আকাশ কালো করে আগামী দুদিন টানা বৃষ্টি

নিজস্ব প্রতিবেদক :উধাও হয়েছে শরতের মেঘ, আকাশ কালো করে আগামী দুদিন টানা বৃষ্টি । মৌসুমি বায়ু সক্রিয় হয়ে ওঠায় টানা তাপদাহের পর রাজশাহীতে ভরি বর্ষণ শুরু হয়েছে ।বঙ্গোপসাগরে নিম্নচাপ, ঘূর্ণাবর্ত এবং সক্রিয় মৌসুমি অক্ষরেখার কারণে আগামী আরো ৬ ঘণ্টা ভারী বৃষ্টি চলবে বলে জানিয়েছে রাজশাহী আবহাওয়া আফিস। আজ বুধবার বেলা ১টা পর্যন্ত বৃষ্টি রেকর্ড করা হয়েছে ১১ মিমি ।

সোমবার রাত থেকেই শুরু হয়েছে বৃষ্টি। গতকাল মঙ্গলবার একটানা বর্ষণ হয়েছে রাজশাহী বিভিন্ন জায়গায়। একই চিত্র আজ বুধবারও। কোথাও টানা কোথাও বা বিক্ষিপ্তভাবে বৃষ্টি হয়েই চলেছে। বর্ষণের ফলে পানি জমেছে শহরে বেশ কিছু পাড়া মহল্লা।

আর এ জন্য পুকুর খাল, বিলি ,ঝিল, জলাশয় দসূদের দায়ি করে নগরবাসীরা বলছেন, রাসিক এলাকার মধ্যে পুকুর খাল, বিলি ,ঝিল, জলাশয় ভরাট নিষিদ্ধ থাকলেও এক শ্রেনীর অসাধূ প্রভাবশালী নেতা ও ভূমিদসূরা স্বল্প মূল্যে জমি কিনে প্রভাবখাটিয়ে তা ভরাট করে প্লট আকারে জমি বিক্রি করছে। কোটি কোটি টাকার মালিক বেনে গেলেও আজও তাদের অনেকেই ভরাট কার্যক্রম অব্যাহত রেখেছে।

জনৈক এক নেতার নিকট পুকুর ভারাটের বিষয়ে জানতে গেলে তিনি বলে, পাড়া মহল্লার মধ্যে পচা ডোবা পুকুর থেকে মশার জম্ন হচ্ছে। পাড়ার লোকজনই আমাকে ধরে বলছে ভাই আমার জায়গাটা ভরাট করে দিন। তাই আমি এলাকার মানুষের উপকার করছি মাত্র।

বৃষ্টির পানিতে রাস্তায় পানি জমে থাকার দৃশ্য উপর দৃষ্টিপাত করে নগরীতে এ সকল দস্যূদের বিরুদ্ধে রুখতে রাাসিক মেয়রের সূদৃষ্টি ও কঠোর হস্তক্ষেপ কামনা করছেন নগরবাসী।

মতিহার বার্তা ডট কম  ২৫  মেপ্টেম্বর ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply