শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
রাবি ছাত্রীকে গভির রাতে শ্লীলতাহানি, লম্পট শ্যামল বণিক আটক

রাবি ছাত্রীকে গভির রাতে শ্লীলতাহানি, লম্পট শ্যামল বণিক আটক

লম্পট শ্যামল বনিক

মাসুদ রানা রাব্বানী: রাজশাহী নগরীতে রাবি’র এক শিক্ষার্থী (২০)কে শ্লীলতাহানির অপরাধে শ্যামল বনিক (৪৫) নামের এক লম্পটকে আটক করেছে পুলিশ। গতকাল মঙ্গলবার রাত আড়াইটার দিকে নগরীর মতিহার থানাধিন ধরমপুর এলাকায় যোজক টাওয়ারে এ ঘটনা ঘটে।

নির্যাতনের শিকার হয়ে ওই শিক্ষার্থী ৯৯৯ নম্বরে ফোন দেয়। খবর পেয়ে মতিহার থানা ওসি মোঃ হাফিজুর রহমান ও সঙ্গীয় ফোর্স তাকে উদ্ধার করে।এ সময় সে অসুস্থ বোধ করলে তাকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের ওসিসিতে ভর্তি করা হয়।

আটককৃত শ্যামল বণিক গোপালগঞ্জ জেলার কোটালীপাড়া থানার পাইকের বাড়ি গ্রামের দেবদাস বনিকের ছেলে।
জানা যায়, আটক শ্যামল বণিক রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ভাষা বিভাগের অধ্যাপক বিথীকা বণিকের ভাই।

এজাহারের বরাত দিয়ে মতিহার থানার ওসি অফিসার ইনচার্জ (ওসি) মোঃ হাফিজুর রহমান বলেন, ভুক্তভোগী (যুবতী) রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ইংরেজী প্রথম বর্ষের শিক্ষার্থী, সে রাবি বঙ্গমাতা হলে থেকে পড়াশোনা করেন। পাশাপাশি ড. বিথীকা বণিকের বাসায় তার মেয়েকে প্রাইভেট পড়াতেন।

প্রতিদিনের ন্যায় গত মঙ্গলবারেও তিনি পড়াতে গিয়েছিলেন। কিন্তু দুর্যোগপূর্ণ আবহাওয়া আর বৃষ্টির কারণে ওই শিক্ষার্থী রাতে অধ্যাপকের বাড়িতেই থেকে যান।

পরে রাত আড়াইটার দিকে অতর্কিত ভাবে শ্যামল বনিক তার উপর ঝাপিয়ে পড়ে এবং জোরপূর্বক শিক্ষার্থীর স্পর্শকাতর স্থানে হাত দেয়। ওই সময় শির্ক্ষার্থীর (যুবতী) চিৎকারে শ্যামল বনিক রুম থেকে বেরিয়ে পাশের রুমে পালিয়ে যায়। পরে মেয়েটি জাতীয় জরুরি সেবা ৯৯৯ ফোন দেন। পরে পেয়ে ফোন আমি (ওসি) ও সঙ্গীয় ফোর্স ঘটনাস্থলে গিয়ে মেয়েটিকে উদ্ধার করি এবং শ্যামল বণিককে আটক করে থানায় নিয়ে আসি।

ওসি আরো বলেন, শিক্ষার্থীকে উদ্ধার করার পর সে অসুস্থ বোধ করলে তাকে (রামেক) হাসপাতালের ওসিসিতে ভর্তি করা হয়। এ ঘটনায় মেয়েটি বাদি হয়ে আজ বুধবার সকাল ৯টায় ২০০০ সালের নারী শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন। মতিহার থানার মামলা নং- ৫৬, তাং- ২৫-০৯-২০১৯।

আজ বুধবার বেলা সাড়ে ১১টায় ওই মামলায় গ্রেফতার দেখিয়ে শ্যামল বনিককে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে বলেও জানান ওসি।

মতিহার বার্তা ডট কম – ২৫ সেপ্টেম্বর ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply