শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
৯৯৯ এ ফোন, রাজশাহী নগরীর মতিহারে ৬ জুয়াড়ী আটক

৯৯৯ এ ফোন, রাজশাহী নগরীর মতিহারে ৬ জুয়াড়ী আটক

নিজস্ব প্রতিবেদক : জাতীয় জরুরি সেবা ৯৯৯ এ ফোন পেয়ে রাজশাহী নগরীতে ৬ জুয়াড়ীকে আটক করেছে মতিহার থানা পুলিশ।

আজ বুধবার দিবাগত রাত ১০ টার দিকে নগরীর মতিহার থানাধিন ধরমপুর (কেডি ক্লাবের) সামনে থেকে জুয়া খেলা অবস্থায় তাদের আটক করে এসআই সিদ্দিক, এসআই সাহাবুল ও সঙ্গীয় ফোর্স ।

এ সময় তাদের নিকট থেকে খেলার কার্ড (তাস) জব্দ করে পুলিশ। আটককৃতরা হলো: মতিহার থানাধিন ধরমপুর এলাকার মহব্বত, নিয়াজ, আমিনূল, রাসিজুল, সোহাগ, শাহাদত।

জানতে চাইলে মতিহার থানার অফিসার ইনচার্জ (ওসি) হাফিজুর রহমান জানান, স্থানীয়রা জাতীয় জরুরি সেবা ৯৯৯ এ ফোন করলে মতিহার থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে ৬ জুয়াড়ীকে আটক করে থানায় নিয়ে আসে। আটককৃতদের বিরুদ্দে প্রয়োজনীয় ব্যবস্থা প্রক্রিয়াধিন বলে জানান ওসি। 

মতিহার বার্তা ডট কম – ২৫ সেপ্টেম্বর ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply