শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
রাজশাহীর মতিহারে ইন্টারনেট ফাইবার চোর সিন্ডিকেটে প্রধান পারভেজ আটক

রাজশাহীর মতিহারে ইন্টারনেট ফাইবার চোর সিন্ডিকেটে প্রধান পারভেজ আটক

নিজস্ব প্রতিবেদক: রাজশাহীর নগরীর মতিহারে ইন্টারনেট ফাইবার চোর সিন্ডিকেটে প্রধান পারভেজ (৩০) নামের এক যুবককে আটক করেছে পুলিশ।

আটককৃত পারভেজ কাটাখালি থানাধিন বেলঘরিয়া এলাকার বশির উদ্দিনের ছেলে।

আজ বৃস্পতিবার দুপুর ১টার দিকে নগরীর কাজলা অক্ট্রয় মোড় থেকে তাকে আটক করে লিংকথ্রি নামের একটি ইন্টারনেট কোম্পানীর কর্মকর্তা ও কর্মচারীরা। পরে দুপুর ২টার দিকে মতিহার থানায় খবর দেয়। খবর পেয়ে মতিহার থানার এসআই সুকান্ত ও সঙ্গীয় ফোর্স ঘটনাস্থলে উপস্থিত হয়। জিজ্ঞাসাবাদে পারভেজ সকলের উপস্থিতিতে ১৫০ গজ ফাইবার চুরির কথা পুলিশের নিকট স্বিকার করলে তাকে আটক করে থানায় নিয়ে যায় পুলিশ।

লিংকথ্রি’র সেপ্টি ইনচার্জ মোঃ জাবেদুল ইসলাম বলেন, গত ৬ মাস পূর্বে ফাইবার চুরির ব্যাপক হিড়িক পড়েছিলো একবার। সে সময় পারভেজ ফাইবার চুরির সাথে জড়িত থাকার অভিযোগে তার নামে মামলা হয়েছিলো।

আবারও গত ১৫দিন যাবত ফাইবার চুরি’র ঘটনায় আমরা অতিষ্ঠ হয়ে পড়েছি। শেষে গোপনে জানতে পারি পারভেজ নগরীর মতিহার থানাধিন কাজলা অক্ট্রয় মোড় জামরুল তলা এলাকা থেকে ১৫০ গজ ফাইবার চুরি করেছে। পরে পারভেজকে আমরা ডেকে পুলিশে খবর দেই। মতিহার থানার এসআই সুকান্ত ঘটনাস্থলে এসে সকলের উপস্থিতিতে জিজ্ঞাসাবাদ করলে পারভেজ ১৫০ গজ ফাইবার চুরির কথা স্বিকার করে।

পারভেজ বলে, রঞ্জু ও সে দুই পার্টনার মিলে যে সকল ফাইবার চুরি করে । সেগুলে তারা নওদাপাড়া এলাকার মিজানুর রহমান বাবুর নিকট বিক্রি করে।  এছাড়াও তারা পুরো নগরীজুড়ে ফাইবার চুরি করে বেড়ায় বলেও জানায় পারভেজ।

লিংকথ্রি’র সাপোর্ট ইঞ্জিনিয়ার মোঃ রোকনুজ্জামান জানান, ফাইবার চুরির কারনে বিড়ম্বনায় পড়তে হয় গ্রাহকদের। নেট নির্ভর প্রতিষ্ঠান গুলোকে পোহাতে হয় দূভোর্গ। তিনি আরো বলেন, এ পর্যন্ত আমার কোম্পানী’র দেড় লক্ষাধিক টাকার ফাইবার চুরি হয়েছে।

সামিট কোমিনেগেশন নামের একটি কোম্পানীর মালিক বলেন, আমার প্রায় ৬০ হাজার টাকার ফাইবার চুরি হয়েছে। এ বিষয়ে তিনি কাটাখালি ও বোয়ালিয়া থানা জিডি করেছেন।

জানতে চাইলে মতিহার থানার অফিসার ইনচার্জ (ওসি) হাফিজুর রহমান জানান, ফাইবার চোরকেক আটক করে থানা হাজতে রাখা হয়েছে। এ বিষয়ে ভূক্তভোগীদের সাথে কথা বলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

মতিহার বার্তা ডট কম – ২৬ সেপ্টেম্বর ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply