শিরোনাম :
তরমুজ শুধু খেলে হবে না, গরমে মাখতেও পারেন লজ্জা ঢাকতে শেষমেশ গদি জড়িয়ে ছুটলেন উরফি! ভিডিয়ো ফাঁস হতেই চার দিকে শুরু শোরগোল কাফতান পরা মানেই কি অন্তঃসত্ত্বা হওয়ার খবরে সিলমোহর? প্রশ্ন তুললেন পরিণীতি চোপড়া অনাবাসিক শিক্ষার্থীদের বঞ্চিত করে শ্রেণি বৈষম্য করেছে রাবি প্রশাসন! তানোর ইউএনও’র বিরুদ্ধে শিক্ষকের মামলা, তোলপাড় তরুণী সন্ধ্যা রানী হত্যাকান্ডের রহস্য উন্মোচন; সৎ ভাই ও তার বন্ধু গ্রেফতার রাজশাহী বিভাগীয় তায়কোয়ানদো এসোসিয়েশনের ইফতার ও দোয়া মাহফিল- ২০২৪ রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২১ মহানগরীর ছোটবনগ্রামে লোন দেওয়ার নামে প্রতারণা, প্রতারক তাওহীদ খান আটক নৌবাহিনীর প্রধানের সাথে রাসিক মেয়রের সাক্ষাৎ ও মতবিনিময়
রাজশাহী নগরীতে সহপাঠীর ছুরিকাঘাতে আহত, স্কুলছাত্রের মৃত্যু

রাজশাহী নগরীতে সহপাঠীর ছুরিকাঘাতে আহত, স্কুলছাত্রের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক : রাজশাহী নগরীতে সহপাঠীর ছুরিকাঘাতে আহত ইমন হোসেন (১৪) নামের এক স্কুলছাত্রের মৃত্যু হয়েছে।

আজ বৃহস্পতিবার দুপুর ৩ টার দিকে নগরীর কাশিয়াডংঙ্গা থানাধিন চারখুটা মোড় এলাকায় সহপাঠীর ছুরিকাঘতে আহত ইমন রামেকের ৪নং ওয়ার্ডে চিকিৎসাধিন অবস্থায় রাত ৮টায় মারা গেছে।

নিহত ইমন কাশিয়াডাংঙ্গা আদুবুড়ি পাড়ার আব্দুস সালামের ছেলে। সে ইউসুব মোমেনা বক্স স্কুলের অষ্টম শ্রেনীর ছাত্র ।

কাশিয়াডংঙ্গা থানার মামলার তদন্তকারী কর্মককর্তা এসআই তাজউদ্দিন জানায়, আজ বৃহস্পতিবার দুপুরে ইমনের সাথে তার সহপাঠী হৃদয় এর সাথে কথা কাটাকাটি হয়। এসময় হৃদয় তার কাছে থাকা চাকু দিয়ে স্কুলে প্রঙ্গনে ইমনের পেটে আঘাত করে।

এসময় তাকে আশংঙ্কা জনক অবস্থায় উদ্ধার করে দ্রুত রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে নিয়ে ভর্তি করেন স্কুলের শিক্ষকরা।

দির্ঘ ৫ঘন্টা মৃত্যুর সাথে লড়াই করে অবশেষে মৃত্যুর কাছে হার মেনে না ফেরার দেশে চলে যান স্কুল ছাত্র ইমন।
এ রিপোর্ট লিখা পর্যন্ত নিহত ইমনের মরদেহ ময়না তদন্তের জন্য রামেক (ফরেনসিক বিভাগ) মর্গে রাখা হয়েছে।

মতিহার বার্তা ডট কম – ২৬ সেপ্টেম্বর ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply