শিরোনাম :
তরমুজ শুধু খেলে হবে না, গরমে মাখতেও পারেন লজ্জা ঢাকতে শেষমেশ গদি জড়িয়ে ছুটলেন উরফি! ভিডিয়ো ফাঁস হতেই চার দিকে শুরু শোরগোল কাফতান পরা মানেই কি অন্তঃসত্ত্বা হওয়ার খবরে সিলমোহর? প্রশ্ন তুললেন পরিণীতি চোপড়া অনাবাসিক শিক্ষার্থীদের বঞ্চিত করে শ্রেণি বৈষম্য করেছে রাবি প্রশাসন! তানোর ইউএনও’র বিরুদ্ধে শিক্ষকের মামলা, তোলপাড় তরুণী সন্ধ্যা রানী হত্যাকান্ডের রহস্য উন্মোচন; সৎ ভাই ও তার বন্ধু গ্রেফতার রাজশাহী বিভাগীয় তায়কোয়ানদো এসোসিয়েশনের ইফতার ও দোয়া মাহফিল- ২০২৪ রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২১ মহানগরীর ছোটবনগ্রামে লোন দেওয়ার নামে প্রতারণা, প্রতারক তাওহীদ খান আটক নৌবাহিনীর প্রধানের সাথে রাসিক মেয়রের সাক্ষাৎ ও মতবিনিময়
ওয়ার্ল্ড কারাতে চ্যাম্পিয়ানশীপ’ খেলায় তৃতীয় স্থানে বাংলাদেশ

ওয়ার্ল্ড কারাতে চ্যাম্পিয়ানশীপ’ খেলায় তৃতীয় স্থানে বাংলাদেশ

নিজস্ব প্রতিবেদক : গত ১০, ১৩ জানুয়ারী ’’২০১৯ ইং ভারতের জয়পুর রাজস্থান পিংক স্কয়ার ইনডোর স্টেডিয়ামে অনুষ্ঠিত আইএমএস ওপেন ওয়ার্ল্ড কারাতে চ্যাম্পিয়ানশীপ’১৯ এ বাংলাদেশ সিতো-রিউ কারাতে-দো একাডেমী রাজশাহীর ৭ সদস্য বিশিষ্ট কারাতে দলটি বাংলাদেশের পক্ষে প্রতিনিধিত্ব শেষে রাজশাহী পৌঁছেছে। এ জয়ে সংগঠনের সভাপতি রেজাউল করিম রাজু ও সহ-সভাপতি কাজী আমিরুল করিম বুলু এবং সংগঠনের শিক্ষার্থীরা কারাতে দলকে ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন।

চ্যাম্পিয়ানশীপে মরিয়ম বেগম ১টি রাপ্য, নিসাত নাওয়াল স্বচ্ছ ১টি রোপ্য, সাকি রেজওয়ানা টি রোপ্য, রফিকুল ইসলাম হৃদয় ১টি তা¤্র, হালিমা খাতুন ১টি তা¤্র, পদকসহ ৫টি পদক অর্জন করে। বাংলাদেশ দলের পক্ষে কোচের দায়িত্ব পালন করেন সেনসাই বকুল হোসেন (বাকবেল্ট ৪র্থ ড্যান বি.কে.এফ) জাতীয় ও আর্ন্তজাতিক রেফরি এবং কোচ, সহকারী কোচের দায়িত্ব পালন করেন এস, ইসলাম শুভ জাতীয় ও (এ,কে,এফ, জাজ)।

এছাড়াও রেফরি দায়িত্ব পালন করেন কে.এম. আতিকুর রহমান এলান। উক্ত চ্যাম্পিয়ানশীপে ১৮টি দেশ অংশগ্রহন করে। বাংলাদেশ, ভুটান, মালদ্বিপ, শ্রীলংকা, কাজাখিস্থান, আফগানিস্থান, ইরান, পাকিস্থান, নেপাল, ভুটান, কুয়েত, দুবাই, আমেরিকা, প্যাটরিকা, নাইজেরিয়া, জ্যামাইকা, কুশিয়া ও স্বাগতিক ইন্ডিয়া। ১৮টি দেশের এই চ্যাম্পিয়ানশীপে বাংলাদেশ তৃতীয় স্থান অধিকার করে।

মতিহার বার্তা ডট কম  – ১৭ জানুয়ারি, ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply