শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
তরুণীকে গণধর্ষণে সহযোগিতা করায় গৃহবধূ গ্রেফতার

তরুণীকে গণধর্ষণে সহযোগিতা করায় গৃহবধূ গ্রেফতার

তরুণীকে গণধর্ষণে সহযোগিতা করায় গৃহবধূ গ্রেফতার
প্রতীকী ছবি

মতিহার বার্তা ডেস্ক: নেশাজাতীয় দ্রব্য খাওয়ায়ে তরুণীকে (১৮) চার যুবকের হাতে তুলে দিয়ে ধর্ষণে সহযোগিতা করায় এক গৃহবধূ গ্রেফতার করেছে পুলিশ। ময়মনসিংহের তারাকান্দায় এ ঘটনা ঘটে। গ্রেফতারকৃতের নাম আম্বিয়া খাতুন (৩০)।

বৃহস্পতিবার (২৬ সেপ্টেম্বর) বিকালে আম্বিয়া খাতুনকে ময়মনসিংহ আদালতে পাঠায় তারাকান্দা থানার পুলিশ। গ্রেফতারকৃত আম্বিয়া খাতুন তারাকান্দা উপজেলার কান্দাপাড়া এলাকার এলাকার লিটন মিয়ার স্ত্রী।

মামলা ও পরিবার সূত্রে জানা যায়, তারাকান্দার কান্দাপাড়া এলাকার ওই তরুণীকে একই এলাকার লিটন মিয়ার স্ত্রী আম্বিয়া খাতুন নেশাজাতীয় দ্রব্য খাওয়ায়ে গত ২২ সেপ্টেম্বর চার যুবকের কাছে তুলে দেন। চার যুবক সারারাত পালাক্রমে তরুণীকে গণধর্ষণ করে। পরে ওই স্থান থেকে তরুণী অসুস্থ অবস্থায় চলে আসার পথে একইভাবে তরুণীকে তারাকান্দার মূলাবাড়ীর একটি পতিত স্থানে আবারও ধর্ষণের শিকার হতে হয়।

টাকার বিনিময়ে আম্বিয়া খাতুন এ কাজটি করছে বলে অভিযোগ করেন ওই তরুণীর পরিবার। এ ঘটনার পর ভুক্তভোগীর বাবা বাদী হয়ে আম্বিয়া খাতুনসহ অজ্ঞাত ৮ জনের বিরুদ্ধে তারাকান্দা থানায় মামলা দায়ের করেন।

তারাকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান আকন্দ জানান, ‘এ ঘটনায় একজনকে গ্রেফতার করে আদালতে প্রেরণ করা হয়েছে। বাকী আসামিদের ধরতে বিশেষ অভিযান চলছে।’

তিনি আরও বলেন, বৃহস্পতিবার বিকালে গণধর্ষণের শিকার তরুণীকে ডাক্তারি পরীক্ষার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে পাঠানো হয়েছে।

মতিহার বার্তা ডট কম – ২৭ সেপ্টেম্বর ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply