শিরোনাম :
দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ? দিনাজপুরে ড্রাম ট্রাকসহ ১০০ কেজি গাঁজা জব্দ, গ্রেপ্তার ৩ ফরিদপুরে দুই সহোদর নিহতের ঘটনায় তিন মামলা রিজার্ভ কমে দুই হাজার কোটি ডলারের নিচে দাবদাহে পুড়ছে দেশ, আরো বাড়বে দিনের তাপমাত্রা
প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে বায়তুল মোকাররমে দোয়া

প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে বায়তুল মোকাররমে দোয়া

প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে বায়তুল মোকাররমে দোয়া
ফাইল ফটো

মতিহার বার্তা ডেস্ক: শনিবার (২৮ সেপ্টেম্বর) আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিন উপলক্ষে জাতীয় মসজিদ বায়তুল মোকাররমে দোয়া ও মোনাজাত করা হয়েছে। শুক্রবার (২৭ সেপ্টেম্বর) বাদ জুমা বায়তুল মোকাররমে এ দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়।

দোয়া ও মোনাজাতে উপস্থিত ছিলেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের, দলের উপদেষ্টা পরিষদ সদস্য আমির হোসেন আমু, যুগ্ম-সাধারণ সম্পাদক মাহাবুব উল আলম হানিফ, তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ, ধর্ম প্রতিমন্ত্রী শেখ মোহাম্মদ আব্দুল্লাহ, ঢাকা মহনগর আওয়ামীলীগ দক্ষিণের সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদসহ আওয়ামী লীগের কেন্দ্রীয় ও ঢাকা মহানগরের নেতারা।

মতিহার বার্তা ডট কম – ২৭ সেপ্টেম্বর ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply