শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
ভুয়া ডাক্তা‌রকে ৬ মাসের ক‌ারাদণ্ড, ভ্রাম্যমাণ আদালতের

ভুয়া ডাক্তা‌রকে ৬ মাসের ক‌ারাদণ্ড, ভ্রাম্যমাণ আদালতের

ভুয়া ডাক্তা‌রকে ৬ মাসের ক‌ারাদণ্ড, ভ্রাম্যমাণ আদালতের
র‌্যাবের হাতে আটক ভুয়া ডাক্তার তরিকুল

মতিহার বার্তা ডেস্ক : ভোলার চরফ্যাশন থেকে মো. তরিকুল ইসলাম (৪০) নামে এক ভুয়া ডাক্তারকে আটক করেছে র‌্যাব-৮। পরে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে তাকে ছয় মাসের কারাদণ্ড দেয়া হয়েছে। এছাড়া আরও ১০ প্রতিষ্ঠানে অভিযান চালিয়ে ৭২ হাজার টাকা জরিমানাও আদায় করা হয়।

শুক্রবার চরফ্যাশন উপ‌জেলায় বিভিন্ন প্রতিষ্ঠানে এসব অভিযান চালানো হয়। ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন চরফ্যাশন উপ‌জেলার নির্বাহী কর্মকর্তা মো. রুহুল আমিন।

শুক্রবার রা‌ত ১১ টার দি‌কে র‌্যাব-৮ এর এএস‌পি ও ভোলা ক্যা‌ম্পের কমান্ডার আবুল কালাম আজাদ জানান, আটক ওই ব্যক্তি দীর্ঘ‌দিন ধ‌রে নি‌জে‌কে ডাক্তার পরিচয় দিয়ে মানু‌ষের সঙ্গে প্রতারণা করে চি‌কিৎসা দি‌য়ে আস‌ছিল। এমন অভি‌যো‌গের পর গোপন সংবা‌দের ভি‌ত্তি‌তে তাকে উপ‌জেলার হাসপাতাল রোড এলাকার চৌধুরী মে‌ডি‌সিন কর্নার থেকে আটক করা হয়। পরে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে তাকে কারাদণ্ড দেয়া হয়।

‌তি‌নি আ‌রও জানান, এ সময় চরফ্যাশন উপ‌জেলার ৩ টি ডায়গনস্টিক সেন্টার, এক‌টি ডেন্টাল কেয়ার, ৫টি মে‌ডি‌সি‌নের দোকান ও এক‌টি ফ‌লের দোকা‌নে অ‌ভিযান চা‌লি‌য়ে ওই প্র‌তিষ্ঠানগু‌লোকে ৭২ হাজার টাকা জ‌রিমানা করা হয়।

মতিহার বার্তা ডট কম  ২৭ মেপ্টেম্বর ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply