শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
রাজশাহীর আদিবাসী কন্যা মেলোডি রিলামালা চান্স পেলেন মেডিকেলে

রাজশাহীর আদিবাসী কন্যা মেলোডি রিলামালা চান্স পেলেন মেডিকেলে

রাজশাহীর আদিবাসী কন্যা মেলোডি রিলামালা চান্স পেলেন মেডিকেলে
রাজশাহীর আদিবাসী কন্যা মেলোডি রিলামালা

নিজস্ব প্রতিবেদক : রাজশাহী আদিবাসী জনগোষ্ঠীর অঞ্চল থেকে মেলোডি রিলামালা সরেন (১৮) নামের এক শিক্ষার্থী মেডিকেল কলেজ ভর্তি পরীক্ষায় উত্তীর্ণ হয়েছেন। তিনি নগরীর কোর্ট টালিপাড়া এলাকার মানুয়েল সরেনের মেয়ে। এবছর রাজশাহী সরকারি মহিলা কলেজ এইচএসসি পাস করেন তিনি।

গত মঙ্গলবার (১৫ অক্টোবর) বিকেলে প্রকাশিত হয়েছে এমবিবিএস প্রথম বর্ষের ভর্তি পরীক্ষার ফল। আর গত শুক্রবার মেডিকেল কলেজে ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়।

মেলোডি রিলামালা সরেন জানায়, ‘অনেক খুশি লাগছে। অনেক আশা ছিলো ডাক্তারি পড়ার। সেই সুযোগ আজ হাতে এসেছে। পড়াশোনা শেষে অনেক বড় ডাক্তার হতে চাই। মেলোডি তার শিক্ষকমন্ডলী ও শুভানুধ্যায়ী সকলকে ধন্যবাদ জানান।’

জানা গেছে, এছাড়া মেলোডির বাবা মানুয়েল সরেন রাজশাহী বিভাগীয় ক্ষুদ্র নৃগোষ্ঠীর কালাচারাল অ্যাকাডেমির সংগীত প্রশিক্ষক হিসেবে কর্মরত আছেন। মা মণি কিসকু এক জন গৃহিণী।

এদিকে আদিবাসী মুক্তি মোর্চার সভাপতি যোগন্দ্রেনাথ সরেন শিক্ষার্থী মোলোডিকে ধন্যবাদ জানিয়ে বলেছেন, এই শিক্ষার্থীর কৃতিত্বে অন্যান্য আদিবাসী শিক্ষার্থীরা উৎসাহিত হবে।

মতিহার বার্তা ডট কম ১৭ অক্টোবর ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply