শিরোনাম :
তরমুজ শুধু খেলে হবে না, গরমে মাখতেও পারেন লজ্জা ঢাকতে শেষমেশ গদি জড়িয়ে ছুটলেন উরফি! ভিডিয়ো ফাঁস হতেই চার দিকে শুরু শোরগোল কাফতান পরা মানেই কি অন্তঃসত্ত্বা হওয়ার খবরে সিলমোহর? প্রশ্ন তুললেন পরিণীতি চোপড়া অনাবাসিক শিক্ষার্থীদের বঞ্চিত করে শ্রেণি বৈষম্য করেছে রাবি প্রশাসন! তানোর ইউএনও’র বিরুদ্ধে শিক্ষকের মামলা, তোলপাড় তরুণী সন্ধ্যা রানী হত্যাকান্ডের রহস্য উন্মোচন; সৎ ভাই ও তার বন্ধু গ্রেফতার রাজশাহী বিভাগীয় তায়কোয়ানদো এসোসিয়েশনের ইফতার ও দোয়া মাহফিল- ২০২৪ রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২১ মহানগরীর ছোটবনগ্রামে লোন দেওয়ার নামে প্রতারণা, প্রতারক তাওহীদ খান আটক নৌবাহিনীর প্রধানের সাথে রাসিক মেয়রের সাক্ষাৎ ও মতবিনিময়
রাজশাহী রেঞ্জের মাসিক ‘অপরাধ পর্যালোচনা সভা’ অনুষ্ঠিত

রাজশাহী রেঞ্জের মাসিক ‘অপরাধ পর্যালোচনা সভা’ অনুষ্ঠিত

রাজশাহী রেঞ্জের মাসিক ‘অপরাধ পর্যালোচনা সভা’ অনুষ্ঠিত
রাজশাহী রেঞ্জের মাসিক ‘অপরাধ পর্যালোচনা সভা’ অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক : রাজশাহী রেঞ্জ ডিআইজি’র কার্যালয়ের সম্মেলন কক্ষে সেপ্টেম্বর ২০১৯ মাসের ‘অপরাধ পর্যালোচনা সভা’ অনুষ্ঠিত হয়। উক্ত সভায় সভাপতিত্ব করেন বাংলাদেশ পুলিশের ডেপুটি ইন্সপেক্টর জেনারেল (ডিআইজি)  এ.কে.এম হাফিজ আক্তার, বিপিএম (বার), রাজশাহী রেঞ্জ।

আজ বুধবার সভার শুরুতেই অবৈধ আগ্নেয়াস্ত্র, মাদকদ্রব্য উদ্ধার, সর্বোচ্চ পরোয়ানা তামিল এবং সাফল্যের সাথে গুরুত্বপূর্ণ মামলা তদন্তকারী ৪ জন অফিসারকে ৪টি ক্যাটাগরিতে ভালো কাজের স্বীকৃতিস্বরূপ “সনদপত্র” প্রদান করা হয়।

রাজশাহী রেঞ্জের অপরাধ বিষয়ক বিবিধ আলোচনা শেষে অপরাধ সভায় ডিআইজি মহোদয় চলমান মাদক বিরোধী অভিযান আরো বেশি জোরদার, অবৈধ আগ্নেয়াস্ত্র উদ্ধার, পরোয়ানা তামিল, গ্যাং কালচার অপরাধ প্রতিরোধে কঠোর নজরদারী, আইনশৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখা, ট্রাফিক সচেতনতা বৃদ্ধি ও কমিউনিটি পুলিশিং কার্যক্রম জোরদার করার মাধ্যমে পুলিশি সেবা জনগণের দ্বোরগোঁড়ায় পৌঁছে দেয়ার উপর গুরুত্বারোপ করে প্রয়োজনীয় দিকনির্দেশনা প্রদান করেন।

আসন্ন ২৬ অক্টোবর, শনিবার ‘কমিউনিটি পুলিশিং ডে’ পালনে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ এবং পুলিশ ও জনগণের মধ্যে পারষ্পারিক আস্থা-বিশ্বাস বৃদ্ধি, দূরত্ব হ্রাস ও পুলিশভীতি দূরীকরণের জন্য সুদৃঢ় পদক্ষেপ গ্রহণের উপর গুরুত্বারোপ করেন।

উক্ত সভায় উপস্থিত ছিলেন, মোঃ নিশারুল আরিফ, অ্যাডিশনাল ডিআইজি (প্রশাসন ও অর্থ) এবং জনাব মিরাজ উদ্দিন আহম্মেদ বিপিএম, পিপিএম, অ্যাডিশনাল ডিআইজি (অপারেশনস্ অ্যান্ড ক্রাইম), রাজশাহী রেঞ্জসহ রেঞ্জাধীন জেলা/ইউনিটসমূহের পুলিশ সুপার এবং রেঞ্জ কার্যালয়ের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাগণ।                      

মতিহার বার্তা ডট কম ১৭ অক্টোবর ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply