শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
ছাত্রলীগ নেতাদের প্রোফাইলে রাজশাহীর গোলাম মুর্শিদের ছবি

ছাত্রলীগ নেতাদের প্রোফাইলে রাজশাহীর গোলাম মুর্শিদের ছবি

ছাত্রলীগ নেতাদের প্রোফাইলে রাজশাহীর গোলাম মুর্শিদের ছবি
ছাত্রলীগ নেতাদের প্রোফাইলে রাজশাহীর গোলাম মুর্শিদের ছবি

নিজস্ব প্রতিবেদক: হঠাৎই বদলে গেছে ছাত্রলীগের সাবেক নেতাদের ফেসবুক পেজের প্রোফাইলে থাকা ছবিটি। সেখানে এখন আছে সাদাকালো একটি ছবি। যে ছবিটি ছাত্রলীগের বর্তমান নেতৃত্বের অনেকেই চেনেন না।

প্রোফাইলে থাকা ছবিটি হলো রাজশাহী মহানগরী ছাত্রলীগের তৎকালীন সহসভাপতি ও জাতীয় পরিষদের সদস্য এস এম গোলাম মুর্শিদের। এই গোলাম মুর্শিদ ১৯৯৯ সালের ২৬ মার্চ খুন হন। তার হত্যার বিচারের রায় কার্যকরের দাবিতে সাবেক ছাত্রলীগ নেতারা এভাবে প্রোফাইলে থাকা ছবিটি পরিবর্তন করেছেন। মহানগরী ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক জুবায়ের রুবন জানান, সাবেক ছাত্রলীগ নেতা ফোরাম নামে তারা গোলাম মুর্শিদ হত্যার রায় কার্যকরের দাবিতে মাঠে নেমেছেন। সাবেক প্রায় ২০০ নেতা একসঙ্গে তাদের প্রোফাইলের ছবি বদল করে সেখানে গোলাম মুর্শিদের ছবি রেখেছেন।

রাজশাহী কলেজ ছাত্রলীগের সাবেক যুগ্মসাধারণ সম্পাদক রোকনুজ্জামান রোকন জানান, ফেসবুকে তারা এভাবে জনমত গড়ে তোলার কাজ করছেন। প্রায় ১৩ বছর ধরে উচ্চ আদালতে মামলাটি স্থগিত হয়ে আছে। এ মামলাটি সচল ও দি তদের সাজা নিশ্চিতে তারা একসঙ্গে কাজ করছেন।

মতিহার বার্তা ডট কম ২৫ অক্টোবর ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply