শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
হাত-পা বেঁধে কলেজছাত্রীকে মাইক্রোবাসে তোলার সময় ৪ জন ধরা

হাত-পা বেঁধে কলেজছাত্রীকে মাইক্রোবাসে তোলার সময় ৪ জন ধরা

হাত-পা বেঁধে কলেজছাত্রীকে মাইক্রোবাসে তোলার সময় ৪ জন ধরা
হাত-পা বেঁধে কলেজছাত্রীকে মাইক্রোবাসে তোলার সময় ৪ জন ধরা

মতিহার বার্তা ডেস্ক: রংপুর নগরীর ৮নং ওয়ার্ডের সাহেবগঞ্জ এলাকা থেকে এক কলেজছাত্রীকে (১৭) অপহরণের সময় চারজনকে আটক করেছে পুলিশ।

শনিবার বিকেলে সাহেবগঞ্জ-হারাগাছ সড়কের বটতলা এলাকা থেকে তাদের আটক করা হয়। ভুক্তভোগী কলেজছাত্রী রংপুর নগরীর ৮নং ওয়ার্ডের চাঁদকুটি এলাকার বাসিন্দা ও হারাগাছ সরকারি কলেজের একাদশ শ্রেণির শিক্ষার্থী।

আটককৃতরা হলেন হারাগাছ পৌর এলাকার নিউ কাজীপাড়া কসাইটারী মহল্লার তৈয়ব আলীর ছেলে শুকুর আলী (১৭), আইয়ুব আলীর ছেলে নাসিম মাহমুদ (১৭), মৃত মফিজ উদ্দিনের ছেলে আলম মিয়া (২৭) এবং কাউনিয়া উপজেলার সারাই ইউনিয়নের ধুমেরকুঠি পশ্চিমপাড়া গ্রামের আজিজুল ইসলামের ছেলে মাইক্রোবাসচালক মনারুল ইসলাম (৩০)।

পুলিশ ও স্থানীয়রা জানায়, নবম শ্রেণিতে পড়ার সময় থেকে হারাগাছ পৌর এলাকার হাজিরপাড়া মহল্লার মৃত আনোয়ারুল ইসলাম পেয়ারার ছেলে আসাদুজ্জামান শুভ (২২) কলেজছাত্রীকে বিভিন্ন সময় উত্ত্যক্ত ও প্রেম নিবেদন করে আসছিল। এতে কলেজছাত্রী রাজি হয়নি। এ নিয়ে একাধিকবার থানা পুলিশসহ স্থানীয়ভাবে সালিশ বৈঠক হয়।

শনিবার রংপুর থেকে প্রাইভেট পড়া শেষে অটোরিকশাযোগে বাড়ি ফেরার পথে বিকেল সোয়া ৫টার দিকে শুভর লোকজন একটি মাইক্রোবাস ভাড়া করে সাহেবগঞ্জ-হারাগাছ সড়কের বটতলা কলেজছাত্রীর পথরোধ করে। এ সময় অটোচালকের গলায় ছুরি ধরে কলেজছাত্রীকে অটো থেকে নামিয়ে হাত-পা ও মুখ বেঁধে অপহরণের চেষ্টা করা হয়।

তখন অটোচালক চিৎকার দিলে পাশের ইটভাটার শ্রমিকরা এগিয়ে এসে চারজনকে আটক করে পুলিশে খবর দেয়। নগরীর হারাগাছ থানা পুলিশ ঘটনাস্থল থেকে মাইক্রোবাসসহ তাদেরকে আটক করে থানায় নিয়ে যায়।

এ বিষয়ে হারাগাছ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) মোফাজ্জল হক বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃতরা শুভর কথামতো কলেজছাত্রীকে অপহরণ করতে চেয়েছিল বলে স্বীকার করেছে। এ ঘটনায় জড়িত বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে। সুত্র: জাগো নিউজ

মতিহার বার্তা ডট কম – ২৬ অক্টোবর ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply