শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
দক্ষিণ সিটি ঢাকার ২১ কাউন্সিলরকে শোকজ নোটিশ

দক্ষিণ সিটি ঢাকার ২১ কাউন্সিলরকে শোকজ নোটিশ

দক্ষিণ সিটি ঢাকার ২১ কাউন্সিলরকে শোকজ নোটিশ
দক্ষিণ সিটি ঢাকার ২১ কাউন্সিলরকে শোকজ নোটিশ

রাজশাহীর সময় ডেস্ক : ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) ১৯ জন সাধারণ ওয়ার্ডের এবং দুইজন সংরক্ষিত ওয়ার্ডের নারীসহ মোট ২১ জন কাউন্সিলরকে কারণ দর্শানোর নোটিশ (শোকজ) জারি করেছে করপোরেশন।

রবিবার (২৭ অক্টোবর) ডিএসসিসির জনসংযোগ বিভাগ থেকে দেওয়া এক প্রেস বিজ্ঞপ্তিতে বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করা হয়।

ডিএসসিসি সচিব স্বাক্ষরিত এ নোটিশে গত ২৩ অক্টোবর কাউন্সিলরদের বিরুদ্ধে ঐ কারণ দর্শানোর নোটিশ জারি করা হয়।

২৩ অক্টোবর থেকে পরবর্তী সাত কর্মদিবসের মধ্যে কাউন্সিলরদের চিঠির জবাব দিতে বলা হয়েছে নোটিশে। তিনের বেশি সাধারণ বোর্ড সভায় অনুপস্থিত থাকার কারণে কাউন্সিলরদের বিরুদ্ধে এই নোটিশ জারি করা হয়।

কাউন্সিলররা হলেন: সাধারণ ওয়ার্ড- মাকসুদ হোসেন মহসিন (৩), মো. হাসান (৩০), রফিকুল ইসলাম রাসেল (৩১), বিল্লাহ শাহ (৩২), আউয়াল হোসেন (৩৩),  মোস্তফা জামান (১৩), মোহাম্মদ সেলিম (১৪), জসিম উদ্দিন আহমেদ (১৮), তরিকুল ইসলাম সজীব (২২), আনোয়ার পারভেজ বাদল (২৮), ময়নুল হক মঞ্জু (৩৯), গোলাম হোসেন (৪), আশরাফুজ্জামান (৫), আব্দুল বাসিত খান (৭,), গোলাম আশরাফ তালুকদার (১২), মকবুল ইসলাম খান টিপু (৪০), সরোয়ার হাসান (৪১), আরিফ হোসেন (৪৩), নাছিম মিয়া (৫২)।

সংরক্ষিত নারী ওয়ার্ডের দুই কাউন্সিলর হলেন- রাশিদা পারভিন (১৩) এবং শিউলি হোসেন (১৯)।

মতিহার বার্তা ডট কম – ২৭ অক্টোবর ২০১৯

 

মতিহার বার্তা ডেস্ক:

খবরটি শেয়ার করুন..

Leave a Reply