শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
ঘুষের টাকাসহ বগুড়ায় আনছার কর্মকর্তা আটক

ঘুষের টাকাসহ বগুড়ায় আনছার কর্মকর্তা আটক

ঘুষের টাকাসহ বগুড়ায় আনছার কর্মকর্তা আটক
ঘুষের টাকাসহ বগুড়ায় আনছার কর্মকর্তা আটক

বগুড়া প্রতিনিধি: বগুড়ায় সদর উপজেলা আনসার ভিডিপি কর্মকর্তা আনিছুর রহমান খানকে ঘুষের ২০ হাজার টাকাসহ গ্রেফতার করেছে দুদক।

রোববার বিকেল ৫টার দিকে শহরের মালতিনগর জেলা আনসার ও ভিডিপি কার্যালয়ে তার অফিস কক্ষ থেকে গ্রেফতার করা হয়। জানা যায়, গত ৯ সেপ্টেম্বর বৃক্ষ রোপণ কর্মসূচিতে আনসার ও ভিডিপির ১২ জন ওয়ার্ড লিডার অনুপস্থিত থাকেন।

অনুপস্থিতির কারণে সদর উপজেলা আনসার ভিডিপি কর্মকর্তা তাদেরকে কৈফিয়ত তলব করেন। এরপর ওই ১২ জনের কাছে ১০ হাজার টাকা করে এক লাখ ২০ হাজার টাকা ঘুষ দাবি করেন আনিছুর রহমান খান।

গত ২২ অক্টোবর ওই ১২ জনকে অফিসে ডেকে ১০ হাজার করে টাকা না দিলে তাদেরকে চাকরিচ্যুত করা হবে বলে জানান আনসার ভিডিপির এই কর্মকর্তা।

চাকরি রক্ষার্থে ১২ জন আনসার সদস্য প্রত্যেকে ৫ হাজার করে ৬০ হাজার টাকা দিতে রাজি হয়। ভুক্তভোগীরা বিষয়টি দুর্নীতি দমন কমিশন বগুড়া সমন্বিত জেলা কার্যালয়ে অভিযোগ করেন। অভিযোগের ভিত্তিতে দুদকের একটি টিম রোববার বিকেলে অফিসে অভিযান চালায়।

এ সময় দুদকের টিম দেখে আনিছুর রহমান দৌড়ে পালানোর চেষ্টা করেন । এসময় দুদক সদস্যরা তাকে আটক করে তার হেফাজতে থাকা ঘুষের ২০ হাজার টাকা উদ্ধার করেন।

দুদক বগুড়া জেলা সমন্বিত কার্যালয়ের সহকারী পরিচালক ওয়াহিদ মঞ্জুর সোহাগ এ প্রতিবেদক-কে বলেন, আনসার সদস্য শাকিল আল মামুন, শাহরিয়ার কবির তমালসহ ১২ জনের অভিযোগের ভিত্তিতে আনিছুর রহমানকে গ্রেফতার করা হয়। তার বিরুদ্ধে মামলা হবে।

মতিহার বার্তা ডট কম – ২৭ অক্টোবর ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply