শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
রাজশাহী মেট্রপলিটন পুলিশের (আরএমপি) ৭ টি থানার ওসি রদবদল

রাজশাহী মেট্রপলিটন পুলিশের (আরএমপি) ৭ টি থানার ওসি রদবদল

রাজশাহী মেট্রপলিটন পুলিশের (আরএমপি) ৭ টি থানার ওসি রদবদল
রাজশাহী মেট্রপলিটন পুলিশের (আরএমপি) ৭ টি থানার ওসি রদবদল

এসএম বিশাল: রাজশাহী মেট্রোপলিটন পুলিশের (আরএমপি) ৭ টি থানায় অফিসার ইনচার্জ (ওসি) পদে রদবদল করা হয়েছে। রাজশাহী মেট্রোপলিটন পুলিশের কমিশনার হুমায়ুন কবির স্বাক্ষরিত আদেশে তাদের বদলি করা হয়।

আরএমপির অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (সদর) গোলাম রুহুল কুদ্দুস জনান, বদলিকৃত থানার মধ্যে শাহমখদুম, চন্দ্রিমা, বেলপুকুর, বিশ্ববিদ্যালয়, মহানগর গোয়েন্দা শাখার-২ ওসি এ ছাড়া ওয়ান স্টফ সার্ভিস অফিসার ইনচার্জদের মধ্যে রদবদল করা হয়েছে।

চন্দ্রিমা থানার ওসি হুমায়ন কবির ও শাহমখদুম থানার ওসি মাসুদ রানাকে মহানগর গয়েন্দা শাখায়, বেলপুকুর থানার ওসি শেখ মোঃ গোলাম মুস্তফাকে চন্দ্রিমা থানায়, ওয়ান স্টফ সার্ভিস এর ওসি শাইফুল ইসলামকে শাহমখদুম থানায়, বিশ্ববিদ্যালয় ফাঁড়ির অফিসারকে ওয়ান স্টফ সার্ভিসে।

এ রিপোর্ট লেখা পর্যন্ত বাদবাকি অফিসারদের নাম এবং পুর্বের কর্মস্থল জানা যায়নি।

 অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (সদর) গোলাম রুহুল কুদ্দুস আরো জানান, রাজশাহী মেট্রোপলিটন পুলিশ রাজশাহী এর স্বাক্ষরিত অফিস আদেশ তাদেরকে রথবদল করা হয়েছে। তাদেরকে আগামী ০১ নভেম্বর ২০১৯ তারিখে নিজ নিজ কর্মস্থলে যোগদান করার কথা বলা হয়েছে।

রাজশাহীর সময় ডট কম – ২৮ অক্টোবর ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply