শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
রাজশাহীতে গলায় ফাঁস দিয়ে রাবি শিক্ষার্থীর আত্মহত্যা!

রাজশাহীতে গলায় ফাঁস দিয়ে রাবি শিক্ষার্থীর আত্মহত্যা!

রাজশাহীতে গলায় ফাঁস দিয়ে রাবি শিক্ষার্থীর আত্মহত্যা!
রাজশাহীতে গলায় ফাঁস দিয়ে রাবি শিক্ষার্থীর আত্মহত্যা!

রাবি প্রতিনিধি: রাজশাহী বিশ্ববিদ্যালয় ফিরোজ নামের এক শিক্ষার্থী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। তিনি বিশ্ববিদ্যালয় ফলিত গনিত বিভাগের ৩য় বর্ষের শিক্ষার্থী।

আজ সোমবার সন্ধ্যা পৌনে ৭ টার দিকে বিশ্ববিদ্যালয় সংলগ্ন আমজাদের মোড় এলাকায় রাজু ছাত্রাবাস ওই শিক্ষার্থীর লাশ উদ্ধার করে মতিহার থানা পুলিশ।

প্রাথমিকভাবে অনুসন্ধানে পুলিশ ধারনা করছে, ফিরোজ গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করেছে। তার বাড়ি গাইবান্ধা জেলার সদর খানকা শরীফ এলাকায়।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী মেসের অন্য শিক্ষার্থীরা জানান, ফিরোজ অনেক সময় ধরে রুম থেকে বের হচ্ছিল না। ডাকা-ডাকির পরেও সাড়া না দিলে বিষয়টি তাদের কাছে সন্দেহজনক মনে হয়। এরপর পুলিশকে জানালে তারা এসে দরজা ভেঙ্গে ফিরোজকে উদ্ধার করে। এ সময় সিলিং ফ্যানের সাথে গলায় দড়ি দেয়া ও ঝুলন্ত অবস্থায় ফিরোজের লাশ পাওয়া যায়।

এ বিষয়ে নগরীর মতিহার থানার অফিসার ইনচার্জ (ওসি) হাফিজুর রহমান জানান, মৃত অবস্থায় উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ফিরোজের মরদেহ রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে নেয়া হয়েছে। তার বাসায় খবর দেয়া হয়েছে। আগামীকাল মঙ্গলবার ময়নাতদন্তের পর তার লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক লুৎফর রহমান বলেন, খবর পেয়ে আমি পুলিশ, ফলিত গণিত বিভাগের সভাপতি ও শিক্ষকদেরকে জানাই। এরপর দুইজন সহকারী প্রক্টরসহ ঘটনাস্থলে যাই। এ ঘটনাটি আত্মহত্যা বলে প্রাথমিকভাবে পুলিশ ধারণা করছে। আমি ওই শিক্ষার্থীর জরুরী কন্টাক্ট নাম্বারে ফোন দিয়ে জানিয়েছি।

মতিহার বার্তা ডট কম – ২৮ অক্টোবর ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply