শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
রাজশাহীতে ১৬০০ পিচ ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ী আটক

রাজশাহীতে ১৬০০ পিচ ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ী আটক

রাজশাহীতে ১৬০০ পিচ ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ী আটক
রাজশাহীতে ১৬০০ পিচ ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ী আটক

নিজস্ব প্রতিবেদক : রাজশাহীর পবায় বিপুল পরিমান ইয়াবাসহ সারোয়ার ওরফে সারুআল(২৫) নামক এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ।

গতকাল রোববার দুপুর ২টার দিকে পবার নওহাটা কলেজ মোড় এলাকা থেকে তাকে আটক করে পবা থানার এসআই আব্দুল আওয়াল ও সঙ্গীয় ফোর্স। এ সময় তার নিকট থেকে ১৬০০ ইয়াবা উদ্ধার করা হয়।

আটককৃত সারোয়ার চাঁপাইববাগঞ্জের শিবগঞ্জ উপজেলার জালমাছমারি পূর্বপাড়া এলাকার জাইদুল ইসলামের ছেলে।

এসআই আব্দুল আওয়াল জানায়, গতকাল রোববার দুপুর নওহাটা কলেজমোড়ে চেকপোষ্ট ডিউটি চলাকালিন সময় রাজশাহী থেকে নওগাঁগামী একটি যাত্রীবাহী বাস হতে খুব দ্রুত নেমে রাস্তা পার হয়ে নওহাটা কলেজ মাঠের দিকে যাচ্ছিল সারোয়ার। এ সময় সন্দেহ্ ভাজন মনে হওয়ায় তাকে থামিয়ে তার দেহ তল্লাশী করে ১ হাজার ৬০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

এ বিষয়ে তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহন করা হয়েছে। আজ সোমবার দুপুর ২টার দিকে তাকে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে ববলেও জানান এসআই।

মতিহার বার্তা ডট কম – ২৮ অক্টোবর ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply