শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
রাজশাহীর গৃহবধূর সাথে অভিনেত্রী জয়া আহসানের ভিম আড্ডা

রাজশাহীর গৃহবধূর সাথে অভিনেত্রী জয়া আহসানের ভিম আড্ডা

রাজশাহীর গৃহবধূর সাথে অভিনেত্রী জয়া আহসানের ভিম আড্ডা
রাজশাহীর গৃহবধূর সাথে অভিনেত্রী জয়া আহসানের ভিম আড্ডা

নিজস্ব প্রতিবেদক: বাংলাদেশের সব থেকে জনপ্রিয় ডিশওয়াশিং ব্রান্ড ভিম লিকুইড আয়োজন করেছে অন্য রকম এক ক্যাম্পেইন। এর নাম ‘ভিম ৩০ মিনিটের আড্ডা উইথ জয়া আহসান’। এই কাম্পেইনে বিজয়ী রাজশাহীর গৃহবধূ জান্নাতুল ফেরদৌস ঝর্ণার সাথে আড্ডা দিলেন অভিনেত্রী জয়া আহসান।

দুই বাংলার জনপ্রিয় এই অভিনেত্রী মঙ্গলবার দুপুরে রাজশাহী মহানগরীর উপশহর দুই নম্বর সেক্টরে জান্নাতুল ফেরদৌসের বাসায় যান। উদ্দেশ্যে শুধু আড্ডা। এই ৩০ মিনিট জয়া আহসানের সঙ্গে সুন্দর আড্ডা জমে ওঠে গৃহিনী জান্নাতুল ফেরদৌসের। নানা বিষয়েই গল্পে মেতে ওঠেন তারা।

ইউনিলিভার বলছে, ভিম লিকুইড এমন এক পণ্য, যা তার কার্যকরী শক্তির মাধ্যমে প্রতিদিন বাঁচিয়ে দিতে পারে জীবনের মূল্যবান ৩০ মিনিট সময়। বেঁচে যাওয়া সময় ইচ্ছে পূরণের কাজে ব্যবহার করা যায়। এ বিষয়ে উদ্বুদ্ধ করতে অভিনেত্রী জয়া আহসান ঘরে ঘরে আড্ডার মাধ্যমে সচেতনতা সৃষ্টির কাজ করছেন।

রাজশাহীতে জান্নাতুল ফেরদৌসের বাসায় এসেও সময়ের গুরুত্ব তুলে ধরলেন। বললেন, হিসাব করে দেখা গেছে একজন নারী তার জীবনে তিন বছর সময় পার করেন শুধু থালা-বাসন ধোয়ার কাজে। কিন্তু থালা-বাসন ধোয়ার কাজে যদি ভিম লিকুইড ব্যবহার করা যায় তাহলে প্রতিদিন তার ৩০ মিনিট সময় বাঁচে। এ ব্যাপারে গৃহিনীদের সচেতন করতেই এই ক্যাম্পেইনের আয়োজন করা হয়েছে।

নিজের বাসায় প্রিয় অভিনেত্রী জয়া আহসানকে পেয়ে উৎফুল্ল জান্নাতুল ফেরদৌসও। তিনি বলেন, এতো বড় একজন অভিনেত্রী আমার বাসায় আসবেন, এটা কী ভাবা যায়! আমি খুব খুশি।

এর আগে ভিম বাংলাদেশ-এর ফেসবুক পেজে আয়োজন করা হয়েছিল একটি রেসিপি কনটেস্টের। সেখান থেকে বাছাই করা হয় সেরা চারজনকে। সম্প্রতি বিজয়ীদের সঙ্গে আড্ডা দিতে চট্টগ্রাম, যশোর, পুরান ঢাকা ও উত্তরায় অবস্থিত তাদের নিজ নিজ বাসায় যান জয়া আহসান।

মতিহার বার্তা ডট কম – ২৯ অক্টোবর ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply