শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
রাজশাহীতে ৪র্থ শ্রেনীর স্কুলছাত্রী ধর্ষণ: আসামী পলাশ কর্মকারকে খুঁজছে পুলিশ

রাজশাহীতে ৪র্থ শ্রেনীর স্কুলছাত্রী ধর্ষণ: আসামী পলাশ কর্মকারকে খুঁজছে পুলিশ

রাজশাহীতে ৪র্থ শ্রেনীর স্কুলছাত্রী ধর্ষণ: আসামী পলাশ কর্মকারকে খুঁজছে পুলিশ
রাজশাহীতে ৪র্থ শ্রেনীর স্কুলছাত্রী ধর্ষণ: আসামী পলাশ কর্মকারকে খুঁজছে পুলিশ

নিজস্ব প্রতিবেদক : রাজশাহীতে নয় বছর বয়সী এক স্কুল ছাত্রী ধর্ষণের শিকার হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। গতকাল মঙ্গলবার সকাল ১০ টার দিকে দামকুড়া থানার পুরাতন কসবা এলাকায় ওই স্কুল ছাত্রী নিজ বাড়িতেই ধর্ষনের শিকার হয়।

এ ঘটনায় ওই স্কুল ছাত্রীর বাবা বাদি হয়ে দামকুড়া থানায় একটি মামলা দায়ের করেছেন। মামলা সূত্রে জানা গেছে, মঙ্গলবার সকাল ১০ টার দিকে পুরাতন কসবা এলাকার রাজমিস্ত্রী ও তার ছেলে সকালে কাজে বাড়ি থেকে চলে যায়। আর ওই রাজমিস্ত্রীর স্ত্রী মুরগির খামারে কাজে যায়।

এসময় আন্ধার কোটা প্রাথমিক বিদ্যালয়ে ৪র্থ শ্রেনীর ছাত্রী ভাত খেয়ে স্কুলে যাওয়ার জন্য প্রস্তুতি নিচ্ছিল। এ সুযোগে প্রতীবেশী নবকুমার কর্মকারের ছেলে পলাশ কর্মকার (২৫) ওই ছাত্রীর ঘরে প্রবেশ করে জোর করে ধর্ষন করে।

এতে ওই ছাত্রী অসুস্থ হয়ে গেলে ধর্ষনের বিষয়টি তার মা কে জানায়। পরে বিষয়টি এলাকায় জানা জানি হলে উত্তেজনা ছড়িয়ে পড়লে ধর্ষক পলাশ কর্মকার বাড়ি থেকে পালিয়ে যায়। এ ঘটনায় ওই ছাত্রীর বাবা বাদি হয়ে দামকুড়া থানায় পলাশ কর্মকারের বিরুদ্ধে ধর্ষন মামালা দায়ের করেন।

দামকুড়া থানার ওসি মাজাহারুল ইসলাম নিশ্চিত করে বলেন, ওই স্কুল ছাত্রীর বাবা-মা ও তাদের নিকট আত্নীয়রা রাতে থানায় এসে বিষয়টি জানায়। সেই সাথে মেয়েটির বাবা বাদি হয়ে মামলা দায়ের করেন। রাতেই আসামীকে গ্রেপ্তারে অভিযান চালানো হয় বলে জানান ওসি।

মতিহার বার্তা ডট কম – ৩০ অক্টোবর ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply