শিরোনাম :
ফ্রিজ়ে রাখা দুধ গরম করলেই ছানা হয়ে যায়! ফেলে না দিয়ে বানিয়ে ফেলুন নতুন ৫ খাবার গোপন করেছিলেন বিয়ে, প্রেমে পড়েছিলেন সহ-অভিনেত্রীর, বহুকামিতা নিয়ে প্রচারে থাকেন বলি নায়িকা ‘আল্লার কাছে পাঠিয়ে দেব’, ইজ়রায়েলের প্রধানমন্ত্রী নেতানিয়াহুকে তুরস্কের প্রেসিডেন্ট এর্ডোগানের বার্তা রাশিয়ার পরে এ বার আইএসের হানা গৃহযুদ্ধ দীর্ণ সিরিয়ায়, বিস্ফোরণ, গুলিতে নিহত অন্তত ১১ রুয়েটের সাবেক ভিসি ও রেজিস্টারের বিরুদ্ধে মামলা করলো দুদক পাকিস্তানে আত্মঘাতী হামলায় মৃত ৬ বিশ্বসুন্দরীমঞ্চে এই প্রথম মুসলিমবিশ্বের প্রতিনিধি… দেখে নিন আপনি বুদ্ধিমান কী না! দাঁত ব্রাশ করতে গিয়ে পানিতে ডুবে ভাই-বোনের মৃত্যু কাজে যাওয়ার পথে অ্যাম্বুলেন্সের ধাক্কায় নির্মাণ শ্রমিকের মৃত্যু
ইন্দোনেশিয়ার তরুণী স্পাইডারওম্যান

ইন্দোনেশিয়ার তরুণী স্পাইডারওম্যান

ইন্দোনেশিয়ার তরুণী স্পাইডারওম্যান
ইন্দোনেশিয়ার তরুণী স্পাইডারওম্যান

আন্তর্জাতিক ডেস্ক : প্রাচীর বেয়ে দ্রুত ওপরে ওঠায় রেকর্ড সৃষ্টি করেছেন আরিয়েস সুসান্তি রাহায়ু নামে ইন্দোনেশিয়ার এক তরুণী।

তিনি বলেন, ‘আমি খুব খুশি। আমি আশা করিনি যে, ৬.৯ সেকেন্ডে আমি এটা শেষ করতে পারবো। গত বছর সময় লেগেছিল ৬.৮ আর অনুশীলনের সময় ৬.৯ সেকেন্ড। ফলে টুর্নামেন্টে ৬.৯ সেকেন্ড শেষ করতে পেরে আমি খুব খুশি।’

২০১৮ সালে বিশ্বকাপ জিতে তিনি এই স্পাইডারওম্যান নাম পেয়েছেন। রাস্তায় কেউ তাকে ‘স্পাইডারওম্যান’ বলে ডাকলে তিনি কিছু মনে করেন কিনা, এমন প্রশ্নের জবাবে তিনি জানান, আমি তো মাকড়াশার মতই।

তিনি বলেন, আমার কথা হচ্ছে দু:খ পাবেন না, ব্যর্থ হলে হতাশ হবেনা কিছুতেই। নেতিবাচক অনুভূতিকে ইতিবাচক অনুভূতিতে পরিণত করুন। আরো ভালভাবে চেষ্টা করুন। ভাল ফল পেতে চেষ্টা করুন।

আরিয়েস শিক্ষকের কথায় ১৫ বছর বয়স থেকে প্রাচীর বেয়ে উঠতে শুরু করেন।

রাজশাহীর সময় ডট কম০১ নভেম্বর ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply