শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
সিরাজগঞ্জে দুই মোটরসাইকেলের সংঘর্ষে পুলিশ সদস্য নিহত

সিরাজগঞ্জে দুই মোটরসাইকেলের সংঘর্ষে পুলিশ সদস্য নিহত

সিরাজগঞ্জে দুই মোটরসাইকেলের সংঘর্ষে পুলিশ সদস্য নিহত
সিরাজগঞ্জে দুই মোটরসাইকেলের সংঘর্ষে পুলিশ সদস্য নিহত

মতিহার বার্তা ডেস্ক: সিরাজগঞ্জের তাড়াশ উপজেলায় দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে রুবেল হোসেন(২৩) নামে এক পুলিশ কনস্টেবল নিহত হয়েছেন।

নিহত পুলিশ কনস্টেবল রুবেল উপজেলার তাড়াশ সদর ইউনিয়নের দক্ষিণ মথুরাপুর গ্রামের আলতাফ হোসেন মাস্টারের ছেলে। তিনি বগুড়া জেলার হাইওয়ে পুলিশে কর্মরত ছিলেন।

প্রত্যক্ষদর্শী ও নিহতের পরিবার সূত্রে জানা গেছে, নিহত রুবেল সকালে তার স্ত্রীর জন্য বই কিনে কর্মস্থল বগুড়া থেকে মোটরসাইকেল নিয়ে বাড়ি ফিরছিলেন। বেলা সাড়ে ১২টার দিকে তাড়াশ-রানীরহাট আঞ্চলিক সড়কের বেড়খালি এলাকায় পৌঁছলে তার মোটরসাইকেলের সঙ্গে বিপরীত দিক থেকে আসা অপর একটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়।

 এতে তিনি গুরুতর আহত হন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে তাড়াশ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক ডা. শাহনাজ পারভীন মৃত ঘোষণা করেন।

মতিহার বার্তা ডট কম – ০১ নভেম্বর ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply