শিরোনাম :
ফ্রিজ়ে রাখা দুধ গরম করলেই ছানা হয়ে যায়! ফেলে না দিয়ে বানিয়ে ফেলুন নতুন ৫ খাবার গোপন করেছিলেন বিয়ে, প্রেমে পড়েছিলেন সহ-অভিনেত্রীর, বহুকামিতা নিয়ে প্রচারে থাকেন বলি নায়িকা ‘আল্লার কাছে পাঠিয়ে দেব’, ইজ়রায়েলের প্রধানমন্ত্রী নেতানিয়াহুকে তুরস্কের প্রেসিডেন্ট এর্ডোগানের বার্তা রাশিয়ার পরে এ বার আইএসের হানা গৃহযুদ্ধ দীর্ণ সিরিয়ায়, বিস্ফোরণ, গুলিতে নিহত অন্তত ১১ রুয়েটের সাবেক ভিসি ও রেজিস্টারের বিরুদ্ধে মামলা করলো দুদক পাকিস্তানে আত্মঘাতী হামলায় মৃত ৬ বিশ্বসুন্দরীমঞ্চে এই প্রথম মুসলিমবিশ্বের প্রতিনিধি… দেখে নিন আপনি বুদ্ধিমান কী না! দাঁত ব্রাশ করতে গিয়ে পানিতে ডুবে ভাই-বোনের মৃত্যু কাজে যাওয়ার পথে অ্যাম্বুলেন্সের ধাক্কায় নির্মাণ শ্রমিকের মৃত্যু
ব্যবস্থা নিয়ে জরিমানার রশিদ দেয়ার নির্দেশ: সার্জেন্টদের

ব্যবস্থা নিয়ে জরিমানার রশিদ দেয়ার নির্দেশ: সার্জেন্টদের

ব্যবস্থা নিয়ে জরিমানার রশিদ দেয়ার নির্দেশ: সার্জেন্টদের
ব্যবস্থা নিয়ে জরিমানার রশিদ দেয়ার নির্দেশ: সার্জেন্টদের

মতিহার বার্তা ডেস্ক: বাংলাদেশ সড়ক পরিবহন আইন-২০১৮-এর বিভিন্ন ধারা সম্পর্কে ট্রাফিক পুলিশের কর্মকর্তাদের ট্রেনিং দেয়া হয়েছে। এ সময় কর্মকর্তাদের আইনভঙ্গকারীদের বিরুদ্ধে ব্যবস্থা নিয়ে জরিমানার রশিদ দেয়ার নির্দেশ দিয়েছেন ঊর্ধ্বতন কর্মকর্তারা।

শনিবার রাজধানীর রাজারবাগ  শিরুমিয়া মিলনায়তন, মিরপুরের পিওএম শহীদ এসআই (এবি) শাহজাহান মিলনায়তন, বনানীতে চলে এই ট্রেনিং কার্যক্রম।

ট্রেনিংয়ে ট্রাফিক বিভাগের উপ-পুলিশ কমিশনার (ডিসি), অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (এডিসি), সহকারি পুলিশ কমিশনার (এসি), টিআই ও সার্জেন্টসহ প্রায় পাঁচশতাধিক কর্মকর্তা উপস্থিত ছিলেন।

রাজারবাগের অনুষ্ঠানের প্রধান অতিথি অতিরিক্ত পুলিশ কমিশনার (ট্রাফিক) মফিজ উদ্দিন আহম্মেদ সড়ক পরিবহন আইন- ২০১৮ লঙ্ঘনে কর্মকর্তাদের মামলা, জরিমানা আদায় ও আদায়কৃত জরিমানার টাকা ব্যাংকে জমাদান সংক্রান্তে দিক নির্দেশনা দেন। এছাড়াও আইন প্রসঙ্গে আলোচনাকালে তিনি বলেন, এই আইনের ১০৮ ধারা মোতাবেক জরিমানা আদায়ের রশিদ দিতে হবে ।

মিরপুরের ট্রেনিংয়ে উপস্থিত ট্রাফিক পশ্চিম বিভাগের উপ-পুলিশ কমিশনার মো. জসীম উদ্দীন মোল্লা বলেন, গাড়ির বিরুদ্ধে প্রসিকিউশন দেয়া আমাদের প্রধান উদ্দেশ নয় বরং সড়কে শৃঙ্খলা বজায় রাখা আমাদের প্রধান লক্ষ্য ও উদ্দেশ। কোন গাড়ি যদি সড়ক পরিবহন আইন অমান্য করে বা ট্রাফিক আইন/সিগন্যাল অমান্য করে তাহলে উক্ত গাড়ি অথবা গাড়ির চালকের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার জন্য নির্দেশনা প্রদান করেন।

মতিহার বার্তা ডট কম – ০২ নভেম্বর ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply