শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
রাজশাহী পলিটেকনিককে অধ্যক্ষকে তুলে পুকুরে ফেলে দিল ছাত্রলীগ নেতা-কর্মীরা!

রাজশাহী পলিটেকনিককে অধ্যক্ষকে তুলে পুকুরে ফেলে দিল ছাত্রলীগ নেতা-কর্মীরা!

রাজশাহী পলিটেকনিককে অধ্যক্ষকে তুলে পুকুরে ফেলে দিল ছাত্রলীগ নেতা-কর্মীরা!
রাজশাহী পলিটেকনিককে অধ্যক্ষকে তুলে পুকুরে ফেলে দিল ছাত্রলীগ নেতা-কর্মীরা!

অকৃতকার্য শিক্ষার্থীদের ফরম ফিলাপের সুযোগ না দেওয়ায়, রাজশাহী পলিটেকনিককে অধ্যক্ষকে তুলে পুকুরে ফেলে দিল ছাত্রলীগ নেতা-কর্মীরা”

নিজস্ব প্রতিবেদক : রাজশাহী সরকারি পলিটেকনিক ইন্সটিটিউট-এর অধ্যক্ষ মোঃ ফরিদউদ্দিন আহম্মেদকে পিটিয়ে তুলে পুকুরে ফেলে মারার চেষ্টা করেছে ছাত্রলীগ নেতা-কর্মীরা।

আজ শনিবার দুপুর দেড়টার দিকে পলিটেকনিক ক্যাম্পাসের পুকুর পাড়ে এ ঘটনা ঘটে।

অকৃতকার্য শিক্ষার্থীকে পরীক্ষা দেয়ার সুযোগ না দেওয়ায় এ ঘটনা ঘটায় ছাত্রলীগ কর্মীরা বলে অভিযোগ করেন অধ্যক্ষ মোঃ ফরিদ উদ্দিন। এতে নেতৃত্ব দেয় ছাত্রলীগকর্মী কামাল হোসেন সৌরভ।

সৌরভ রাজশাহী পলিটেকনিক ইন্সটিটিউট ছাত্রলীগ শাখার সভাপতি মেহেদী হাসান এর গ্রুপের কর্মী।

অধ্যাক্ষ জানায়, ওরা আগে থেকেই আমাকে অপছন্দ করতো। অকৃতকার্য শিক্ষার্থীরা পরিক্ষায় অংশগ্রহনের দাবি জানায়। অধ্যক্ষ তাদের বলেন তোমরা তোমাদের অভিভাবকদের ডেকে পাঠাও আমি তাদের সাথে কথা বলে সিদ্ধান্ত নেবো।

পরে যোহরের নামাজ আদায় করে অফিসে ফেরার পথে ছাত্রলীগ নেতা মেহেদী কথা আছে বলে আমাকে পুকুর পাড়ে নিয়ে যায়।
সেখানে তারা আামাকেক অকাথ্য ভাষায় গালিগালাজ ও মারধর করে। এক পর্যায়ে সববাই মিলে আমাকে তুলে পুকুকে ফেলে দিয়ে উল্লাস করে। শিক্ষার্থীদের এরুপ কার্যকলাপে তাদের শাস্তি দাবি করে অধ্যাক্ষ।

এদিকে ঘটনার সত্যতা নিশ্চিত করে চন্দ্রিমা থানা অফিসার ইনচার্জ (ওসি) গোলাম মোস্তফা জানান, অধ্যাক্ষকে মারপিট করে পুকুরে ফেলে দেওয়ার খবর পেয়ে ক্যাম্পাসে আমিসহ সঙ্গীয় ফোর্স নিয়ে ক্যাম্পাসে যাই। অধ্যাক্ষের সাথে কথা বলি। বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।

অধ্যাক্ষ অভিযোগ দিলে তদন্ত করে অভিযুক্তদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও জানায় ওসি।         

মতিহার বার্তা ডট কম – ০২ নভেম্বর ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply