শিরোনাম :
তরমুজ শুধু খেলে হবে না, গরমে মাখতেও পারেন লজ্জা ঢাকতে শেষমেশ গদি জড়িয়ে ছুটলেন উরফি! ভিডিয়ো ফাঁস হতেই চার দিকে শুরু শোরগোল কাফতান পরা মানেই কি অন্তঃসত্ত্বা হওয়ার খবরে সিলমোহর? প্রশ্ন তুললেন পরিণীতি চোপড়া অনাবাসিক শিক্ষার্থীদের বঞ্চিত করে শ্রেণি বৈষম্য করেছে রাবি প্রশাসন! তানোর ইউএনও’র বিরুদ্ধে শিক্ষকের মামলা, তোলপাড় তরুণী সন্ধ্যা রানী হত্যাকান্ডের রহস্য উন্মোচন; সৎ ভাই ও তার বন্ধু গ্রেফতার রাজশাহী বিভাগীয় তায়কোয়ানদো এসোসিয়েশনের ইফতার ও দোয়া মাহফিল- ২০২৪ রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২১ মহানগরীর ছোটবনগ্রামে লোন দেওয়ার নামে প্রতারণা, প্রতারক তাওহীদ খান আটক নৌবাহিনীর প্রধানের সাথে রাসিক মেয়রের সাক্ষাৎ ও মতবিনিময়
রাজশাহী নগরীতে রেল লাইনে কাটা পড়ে বৃদ্ধার রহস্যজনক মৃত্যু

রাজশাহী নগরীতে রেল লাইনে কাটা পড়ে বৃদ্ধার রহস্যজনক মৃত্যু

রাজশাহী নগরীতে রেল লাইনে কাটা পড়ে বৃদ্ধার রহস্যজনক মৃত্যু
রাজশাহী নগরীতে রেল লাইনে কাটা পড়ে বৃদ্ধার রহস্যজনক মৃত্যু

এস এম বিশাল : রাজশাহী নগরীতে রেল লাইনে কাটা পড়ে অজ্ঞাতপরিচয়ের (৬০) এক বৃদ্ধার রহস্যজনক মৃত্যু হয়েছে।

আজ শনিবার দুপুর ১২ টার দিকে উত্তরা এক্সপ্রেস ট্রেনের নিচে কাটা পড়েন রাজশাহী বিশ্ববিদ্যালয় চারুকলা বিভাগের সামনে রেল লাইনের উপরে। এ সময় তার দেহ থেকে মাথা বিছিন্ন হয়ে যায়। পরে স্থানীয়রা এবং পুলিশ খবর পেয়ে ছুটে আসেন।

তাৎক্ষণিক কেউ তাকে চিনতে না পারলেও তার মরদেহ দেখে অনেকে মনে প্রশ্ন দেখা দিয়েছে। রেল লাইনের মাঝখানে তার মৃত দেহ পড়ে থাকতে দেখে স্থানীয়রা বলেন, হয়ত কেউ পরিকল্পিত ভাবে তাকে হত্যা করে ঝোপ জংগলের পাশে লাইনের মাঝখানে শুয়ে রাখতে পারে !

কারন হিসেবে তারা বলেন, যদি জীবিত অবস্থায় কারো উপর দিয়ে ট্রেন যায় নিশ্চয় নড়াচড়া করবে। অবিকল একটি মৃত দেহকে যেভাবে শুয়ে রাখা হয় ঠিক সেই অবস্থায় পড়ে আছে।

এ নিয়ে জনমনে দেখা দিয়েছে নানান প্রশ্ন ! তার নাম পরিচয় জানা গেলে আসল রহস্য উদঘাটন হবে বলেও জানান স্থানীয় প্রতক্ষদর্শীরা।

এ রিপোর্ট লেখা পর্যন্ত  জিআরপি থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ শাইদ ইকবাল বলেন, মৃত হেদ বৃদ্ধার নাম পরিচয় এখনো জানা যায়নি। তবে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে, লাশটি উদ্ধারের জন্য।

মতিহার বার্তা ডট কম – ০২ নভেম্বর ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply