শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
চাঁপাইনবাবগঞ্জে কোটি টাকার হেরোইনসহ আটক- ২

চাঁপাইনবাবগঞ্জে কোটি টাকার হেরোইনসহ আটক- ২

চাঁপাইনবাবগঞ্জে কোটি টাকার হেরোইনসহ আটক- ২
চাঁপাইনবাবগঞ্জে কোটি টাকার হেরোইনসহ আটক- ২

নিজস্ব প্রতিবেদক: চাঁপাইনবাবগঞ্জের সদর উপজেলায় বিপুল পরিমান হেরোইনসহ দুইজন কুখ্যা মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব।

গতকাল শনিবার (২ নভেম্বর) রাতে সদর উপজেলার চাঁপাইনবাবগঞ্জ-আমনুরা আঞ্চলিক মহাসড়কের জামতলা এলাকা থেকে এক কেজি হেরোইনসহ তাদের আটক করা হয়।

আটককৃতরা হলো- চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার কল্যাণপুর মহল্লার রফিকুল ইসলামের ছেলে সাদেক হোসেন (২৭) ও একই এলাকার আব্দুর রহিমের ছেলে মিলন আহমেদ (২৮)।

আটকের সত্যতা স্বীকার করে চাঁপাইনবাবগঞ্জ র‌্যাবের কমান্ডার এএসপি আজমল হোসেন জানান, শনিবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে বিশেষ সূত্রে খবর পেয়ে চাঁপাইনবাবগঞ্জ-আমনুরা আঞ্চলিক মহাসড়কের জামতলা এলাকায় অবস্থান নেয় র‌্যাবের একটি দল। এ সময় ওই দুই যুবক মোটরসাইকেলযোগে জামতলা এলাকার ‘রোকেয়া অটোমেটিক রাইস মিলের’ পূর্ব দিকে পৌঁছালে তাদের আটক করা হয়।

পরে তাদের কাছ থেকে বাদামি রঙের দুইটি প্যাকেটে মোড়ানো অবস্থায় এক কেজি হেরোইন, দুইটি মুঠোফোন, তিনটি সিম কার্ড, দুইটি মেমোরি কার্ড ও নগদ ৮শ টাকাসহ একটি মোটরসাইকেল উদ্ধার হয়। উদ্ধারকৃত হেরোইনের আন্তর্জাতিক বাজার মূল্য প্রায় এক কোটি টাকা।

এএসপি আজমল হোসেন আরও জানান, প্রাথমিকভাবে জিজ্ঞাসাবাদে আটককৃতরা স্বীকার করেছে, তারা দীর্ঘদিন ধরে মাদক কারবারের সঙ্গে জড়িত। এ সময় আটককৃতদের শনিবার রাতেই সদর থানায় সোপর্দ করে তাদের বিরুদ্ধে র‌্যাব নিজে বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করেছে বলেও উল্লেখ করেন তিনি।

মতিহার বার্তা ডট কম – ০৩ নভেম্বর ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply